বাড়িআলোকিত টেকনাফজেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবাসহ আটক ১

জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবাসহ আটক ১

শাহ্‌ মুহাম্মদ রুবেল, কক্সবাজার।

কক্সবাজারের রামু থানা এলাকায় অভিযানে বিশ হাজার ইয়াবাসহ একজনকে আটক করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। এ ঘটনায়

সোমবার (৬ এপ্রিল) দুপুর ১২ টার দিকে রামু থানাধীন নাইক্ষ্যংছড়ি রাস্তার মাথা চা বাগান এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

আটক ব্যক্তি হলেন-  জোয়ারিয়ানালা ইউনিয়নের উত্তর মিঠাছড়ি, চৌধুরী পাড়া এলাকার বজল আহাম্মদের ছেলে মোঃ আলমগীর হোসেন(২৬)।

অতিরিক্ত পুলিশ সুপার(সদর) রেজওয়ান আহমেদ বলেন, কিছু মাদক ব্যবসায়ী রামু থানাধীন জোয়ারিয়া নালা ইউনিয়নের কক্সবাজার–চট্টগ্রাম মহাসড়ক থেকে নাইক্ষ্যংছড়ি গামী রাস্তার সংযোগ স্থলে মঞ্জুর আলমের দোকানের সামনে ইয়াবা আদান প্রদান করবে এমন গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের একটি দল সেখানে অবস্থান নেয়। ওই সময় ডিবি পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় ধাওয়া করে মোঃ আলমগীর হোসেন কে আটক করা হয়। তবে ওই সময় কৌশলে মোঃ আলমগীরের অপর দুই সহযোগী পালিয়ে যেতে সক্ষম হয়। পরে তার হাতে থাকা একটি ব্যাগে তল্লাশি চালিয়ে বিশ হাজার পীচ ইয়াবা উদ্ধার করা হয়।

তিনি আরও বলেন, পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহণের জন্য আটককৃতকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে। পাশাপাশি পলাতক আসামিদের ধরতে অভিযান চলছে বলেও জানান জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের এ কর্মকর্তা।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments