বাড়িকক্সবাজারজেলা গোয়েন্দা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা উদ্ধার

জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা উদ্ধার

শাহ্‌ মুহাম্মদ রুবেল, সম্পাদক
আলোকিত টেকনাফ ডটকম

কক্সবাজারের রামু উপজেলার কাউয়ারখোপ ও কচ্ছপিয়া ইউনিয়নের সীমান্তবর্তী পাহাড়ী  এলাকায় আলাদা দুটি অভিযানে   লাখ ৮০ হাজার পিস ইয়াবাসহ তিন যুবককে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

বৃহস্পতিবার (১৮ জুন) থেকে শুক্রবার (১৯ জুন) পর্যন্ত টানা ২৪ ঘণ্টার শ্বাসরুদ্ধকর এক অভিযানে তাদের গ্রেফতার করা হয়। জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) পরিদর্শক এস এম মিজানুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

আটককৃতরা হলো, আলীকদম ইউনিয়নের আমতলী পাড়ার আব্দুল মোতালেবের ছেলে আব্দুর রশিদ (২৬),দোছড়ি ইউনিয়নের জারুলিয়াছড়ি এলাকার মৃত মোঃ ইসলামের স্ত্রী মাহমুদা বেগম (৪১) অপরজন রোহিঙ্গা নাগরিক  লম্বাশিয়া কুতুপালং ক্যাম্পের মকতুল হোসেনের ছেলে এনামুল হাসান (২২)।

এস এম মিজানুর রহমান বলেন,  গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ সুপার এ বি এম মাসুদ হোসেন বিপিএম (বার) মহোদয়ের নির্দেশে পুলিশ পরিদর্শক মানস বড়ুয়ার নেতৃত্বে অভিযান চালিয়ে ইয়াবাসহ তিন যুবককে গ্রেফতার করা হয়। এসময় একটি ডিসকভার মোটর সাইকেলও জব্দ করা হয়।

আটককৃতদের পরিবর্তী আইনি কার্যক্রমের জন্য সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হবে। মাদক এবং মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) এর অভিযান অব্যাহত আছে বলেও জানান জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) পরিদর্শক এস এম মিজানুর রহমান।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments