বাড়িআলোকিত টেকনাফটেকনাফসহ দেশবাসীকে এডভোকেট এম জিয়াউর রহমানের ঈদের শুভেচ্ছা

টেকনাফসহ দেশবাসীকে এডভোকেট এম জিয়াউর রহমানের ঈদের শুভেচ্ছা

প্রেস বিজ্ঞপ্তিঃ-

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে টেকনাফ সদর,পৌরসভা, সাবরাং,নোয়াপাড়া, শাহপরীর দ্বীপসহ দেশের সকল মানুষকে শুভেচ্ছা জানিয়েছেন কক্সবাজার জর্জ কোর্টের আইনজীবী এডভোকেট এম জিয়াউর রহমান।

ঈদের শুভেচ্ছায় তিনি দেশবাসী ও মুসলিম উম্মাহর অব্যাহত শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করেছেন।

এডভোকেট এম জিয়াউর রহমান এক শুভেচ্ছা বার্তায় বলেন, সহমর্মিতা, ভ্রাতৃত্ববোধ, সাম্য, মৈত্রী আর সম্প্রীতির অনন্য বার্তা নিয়ে প্রতি বছরের মতো এবারো এসেছে পবিত্র ঈদুল ফিতর ‘খুশির ঈদ’। তবে এবারের ঈদ পালন করতে হবে সম্পুর্ণ ভিন্ন পরিস্থিতিতে, অচেনা আমেজে। মহামারি করোনা সংক্রমন রোধে আমরা সামাজিক দুরত্ব বজায় রেখেই এবার ঈদের আনন্দ উপভোগ করবো। ঈদের আনন্দ ভাগাভাগি করতে গিয়ে যেন সামাজিক দুরত্ব বজায় রাখার বিষয়টি ভুলে না যাই, সেদিকেও সকলকে খেয়াল রাখতে হবে।

তিনি বলেন, একমাস সিয়াম সাধনার পর খুুশি আর আনন্দের বার্তা নিয়ে আমাদের মাঝে সমাগত হয় পবিত্র ঈদুল ফিতর। ঈদ সব শ্রেণীর মানুষের মাঝে গড়ে তোলে সম্প্রীতি, সৌহার্দ্য ও ঐক্যের বন্ধন। সাম্য মৈত্রী ও ভ্রাতৃত্বের মহিমান্বিত আহবানে শান্তি-সুধায় ভরে উঠুক প্রতিটি মানুষের হৃদয়।

এডভোকেট এম জিয়াউর রহমান টেকনাফের সকল জনগণসহ দেশবাসীর অনাবিল সুখ-শান্তির পাশাপাশি পবিত্র ঈদুল ফিতর নিয়ে আসুক মহামারীমুক্ত এক সুন্দর পৃথিবী সেই প্রত্যাশা করে সকলের কল্যাণ কামনা করেছেন।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments