বাড়িসারাদেশটেকনাফের অনলাইন ও ফেক আইডি থেকে অপপ্রচার চালানো সংবাদের তীব্র প্রতিবাদ

টেকনাফের অনলাইন ও ফেক আইডি থেকে অপপ্রচার চালানো সংবাদের তীব্র প্রতিবাদ

সংবাদদাতা:

গত ৩০ অক্টোবর’১৮ ইং তারিখ অনলাইনে ফেক আইডি হোক প্রতিবাদ ও amar shahas ও দৈনিক আলোকিত উখিয়া পত্রিকা এবং দুইটি আইডি থেকে আমার বিরুদ্ধে যে অপপ্রচার চালাচ্ছে তা আমার দৃষ্টিগোচর হয়েছে। উক্ত সংবাদের আমি তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। উক্ত ফেক আইডি ও পত্রিকায় বলা হয়েছে আমি ও আমার খালাত ভাই মন্জুর ১ লক্ষ ইয়াবা নিয়ে আটক হয়েছি যা মনগড়া ও ভূয়া নিউজ।

আমি প্রজাতন্ত্রের একজন কর্মচারী। বতর্মানে আমি উপজেলা পরিষদ চেয়ারম্যান মহোদয়ের গোপনীয় সহকারী হিসাবে টেকনাফ উপজেলা পরিষদে বিগত ১৪ মে ১২ ইং তারিখ হতে অদ্যবধি সুনামের সহিত কর্মরত আছি। মাননীয় প্রধানমন্ত্রী মানবতার মা দেশরত্ন শেখ হাসিনার কর্তৃক প্রজাতন্ত্রের সকল কমর্চারীকে যে সুবিধা দিয়েছেন তা আমি পাই। আমার বাবা মাষ্টার জহির আহমদ একজন শিক্ষিত মানুষ। আমি পড়ালেখা করে চাকুরীর সুবাদে আমার এলাকায় সচ্ছলভাবে জীবনযাপন করে আসছি। এলাকায় কিছু ইয়াবা ব্যবসায়ী তার ছেলেরা আমার সুনাম সহ্য করতে না পেরে আমার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে।

এলাকার প্রকৃত ইয়াবা ব্যবসায়ীকে আড়াল করা এবং অভিযানকে প্রশ্নবিদ্ধ করার জন্য ভূয়া আইডি থেকে অপপ্রচার করিতেছে। অনতিবিলম্বে আমি চ্যালেঞ্জ ছুড়ে দিয়ে বলতে চাই আমার বিরুদ্ধে এহেন অপপ্রচার ও বিভ্রান্তিকর সংবাদ পরিবেশন বন্ধ করুন। মনগড়া তিলকে তাল বানিয়ে বেকায়দায় ফেলানোর চেষ্টা করা হচ্ছে আমাকে। আমি কোন অবৈধ ব্যবসার সঙ্গে কোনদিন জড়িত ছিলামনা, নাই ও আগামীতেও থাকব না। তাই আপনারা প্রশাসন,গোয়েন্দা সংস্থা ও সাংবাদিক ভাইয়েরা সকলে মিলে তদন্ত করে দেখুন আমরা এ ব্যবসাসহ কোন অবৈধ ব্যবসায় জড়িত আছি কিনা। যদি প্রমাণ পান তাহলে আপনারা যাই ইচ্ছা আমাদের বিরুদ্ধে ব্যবস্থা নিন। সব আমরা হাসিমুখে মেনে নিব। তাই এ বিষয়ে আমি জোরালো প্রতিবাদ জানাচ্ছি এবং উক্ত সংবাদে প্রশাসন,গোয়েন্দা সংস্থা,সাংবাদিক ভাইয়েরাসহ কাউকে বিভ্রান্ত না হওয়ার জন্য বিনীতভাবে অনুরোধ করছি।

প্রতিবাদকারী
ছৈয়দ হোছাইন মামুন,পিতা- জহির আহমদ,গ্রাম- সিকদার পাড়া,সাবরাং, টেকনাফ।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments