বাড়িআলোকিত টেকনাফটেকনাফের ইয়াবা সম্রাট ফরিদ স্ত্রীসহ চাঁদপুরে আটক

টেকনাফের ইয়াবা সম্রাট ফরিদ স্ত্রীসহ চাঁদপুরে আটক

শাহ্‌ মুহাম্মদ রুবেল,আলকিত টেকনাফ ডটকমঃ-

টেকনাফের ইয়াবা সম্রাট ফরিদ আলম তার স্ত্রী বুলবুল আক্তার ও চাঁদপুরের মাদক ব্যবসায়ী জামাল গাজীসহ তিনজনকে চাঁদপুর মডেল থানার পুলিশ আটক করেছে। বৃহস্পতিবার সন্ধ্যার পর চান্দ্রার ইয়াবা সম্রাট ফরিদ আলমের বাড়ি থেকে তাদের আটক করা হয়। তখন তাদের কাছ থেকে ৫৪ পিস ইয়াবা জব্দ করা হয়।

পুলিশ জানায়, মাদক সম্রাট ফরিদ আলম তার স্ত্রী বুলবুল আক্তারকে আটক করার সময় তাদের সাথে ৩ শিশুসন্তান ছিল। এ ব্যাপারে চাঁদপুর মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে বলে পুলিশ জানায়।

চান্দ্রার ইয়াবা সম্রাট ফরিদ আলমের বাড়িতে টেকনাফের ইয়াবা সম্রাট ফরিদ আলম তার স্ত্রী বুলবুল আক্তার ইয়াবা বিক্রি করতে এসেছে- এ খবর পুলিশ জানতে পেরে বৃহস্পতিবার চান্দ্রা মধ্য বাখরপুর ১নং ওয়ার্ড জামাল গাজীর বাড়িতে মডেল থানার এসআই আওলাদ সঙ্গীয় পুলিশ ফোর্সসহ অভিযান চালিয়ে তাদের ইয়াবাসহ আটক করে।

পুলিশ ফরিদ আলম ও তার স্ত্রী বুলবুল আক্তারকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করলে তারা কয়েক হাজার পিস ইয়াবা চাঁদপুরে এনে জামাল গাজীর কাছে বিক্রি করেছে বলে স্বীকার করে। এদেরকে পুলিশ বেশ কয়েকবার আটক করার পরেও তারা জেল থেকে বেরিয়ে এসে আবার ইয়াবা ব্যবসা চালিয়ে যায়।

আটককৃতরা হচ্ছে, টেকনাফ জেলার মৃত কামাল হোসেনের ছেলে মাদক সম্রাট ফরিদ আলম (৩৫), তার স্ত্রী বুলবুল আক্তার (২৮) ও চান্দ্রা মধ্য বাখরপুর ১নং ওয়ার্ডের মৃত হারুনুর রশিদ হারুন গাজীর ছেলে জামাল গাজী (৩৪)। মাদক সম্রাট ফরিদ আলমের বাড়ি টেকনাফের পশ্চিম সাতগড়িয়াপাড়ার নয়াপাড়া এলাকায়।

 
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments