বাড়িআলোকিত টেকনাফটেকনাফের নুরুন্নবী বাহিনীর প্রধানসহ ৫ রোহিঙ্গা আটক : অস্ত্র উদ্ধার

টেকনাফের নুরুন্নবী বাহিনীর প্রধানসহ ৫ রোহিঙ্গা আটক : অস্ত্র উদ্ধার

শাহজাহান চৌধুরী শাহীন।।      

কক্সবাজারের  উখিয়া থানা পুলিশ অভিযান চালিয়ে অস্ত্র,কার্তুজসহ টেকনাফের নয়াপাড়া রোহিঙ্গা ক্যাম্পের অন্যতম সন্ত্রাসী বাহিনী নুরুন্নবী বাহিনীর প্রধানসহ ৫ রোহিঙ্গা সন্ত্রাসী আটক করেছে।

থানা সুত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে গত বুধবার বিকালে উখিয়ার মরিচ্যা পুলিশের চেকপোস্টে গাড়ী তল্লাশী কালে ৩ জন লোক হেটে চেকপোষ্ট অতিক্রম হওয়ায় সময় সন্দেহজনক তল্লাশী করা হয়। এসময় তারা রোহিঙ্গা বলে স্বীকার করে এবং তাদের কাছ থেকে ৮টি কার্তুজ উদ্ধার করে পুলিশ।
পরবর্তিতে তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে বুধবার রাতে উখিয়া-টেকনাফের অতিরিক্ত পুলিশ সুপার নিহাদ আদনান তাইয়ান, উখিয়া থানার ওসি মর্জিনা আকতার মজিয়া, ওসি (তদন্ত) নুরুল ইসলাম মজুমদারের নেতৃত্বে একদল পুলিশ টেকনাফ নয়াপাড়া মুছনি ক্যাম্পে অভিযান চালায়।

এসময় নুরুন্নবীর বাড়িতে তল্লাশি চালিয়ে একটি দেশীয় তৈরী এলজি,গুলি,লম্বা কিরিসসহ আরো ২ জন রোহিঙ্গা সন্ত্রাসীকে আটক করে পুলিশ।

আটক রোহিঙ্গা সন্ত্রাসীদের মধ্যে রয়েছেন, নুরুন্নবী বাহিনীর প্রধান নুরুন্নবী (২৩), মোহাম্মদ হারুন(৩৫),শফি আলম (২১),কামাল হোসেন প্রকাশ ফাহিম (২২) ও রফিক (২৩)।

আটককৃতদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে বলে জানান উখিয়া -টেকনাফ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার নিহাদ আদনান তাইয়ান ।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments