বাড়িআলোকিত টেকনাফটেকনাফের নুরুল আলম সমর্থকদের ‘কলাগাছ’ আন্দোলন

টেকনাফের নুরুল আলম সমর্থকদের ‘কলাগাছ’ আন্দোলন

|| শাহ্‌ মুহাম্মদ রুবেল, আলোকিত টেকনাফ.কম ||

২৩ ফেব্রুয়ারী ২০১৯ শনিবার বিকাল ৪ঃ৩০ মিনিটে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এমপি’র সরকারী বাসভবন গনভবনে আওয়ামী লীগের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের এক সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি ও স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভাপতি এবং গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা এমপি।

সভায় টেকনাফ উপজেলা পরিষদ নির্বাচনে অধ্যাপক মোহাম্মদ আলী কে উপজেলা চেয়ারম্যান প্রার্থী হিসেবে মনোনীত করা হয়।

মনোনয়ন তালিকায় নুরুল আলমের বাদ পড়ার বিষয়টি নিশ্চিত হওয়ার পর শনিবার(২৩ ফেব্রুয়ারী) সন্ধ্যা থেকে টেকনাফ বাসস্টেশন, শাপলা চত্বর সহ প্রধান সড়কের বিভিন্ন জায়গায় আন্দোলন শুরু করেছে তার সমর্থকেরা। এমনকি বিভিন্ন জায়গায় কলাগাছ আন্দোলন গড়ে তুলেছেন তারা।

শনিবার সন্ধ্যায় সদরের বাসস্টেশন, শাপলা চত্বর সড়কের দুইপাশে কলাগাছ রোপন করে আন্দোলন শুরু করে নুরুল আলমপন্থী নেতাকর্মী ও সমর্থকেরা। প্রায় দুই শতাধিক কলাগাছ রোপন করে প্রতিবাদ জানায় আন্দোলনকারীরা।

নুরুল আলমের নেতাকর্মী ও সমর্থকেরা জানান, নুরুল আলমকে মনোনয়ন তালিকা থেকে বাদ দেওয়ায় উপজেলার বিভিন্ন জায়গায় কলাগাছ আন্দোলন গড়ে তুলেছে তার সমর্থকরা। আন্দোলন ধীরে ধীরে তীব্র হচ্ছে।

নুরুল আলম বর্তমানে উপজেলা যুবলীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments