বাড়িআলোকিত টেকনাফটেকনাফের সাবরাং কচুবনিয়ায় ৬ বছরের শিশুকে বলাৎকার | যুবক গ্রেফতার |...

টেকনাফের সাবরাং কচুবনিয়ায় ৬ বছরের শিশুকে বলাৎকার | যুবক গ্রেফতার | ভিকটিমের অবস্থা আশংকাজনক

নিউজ ডেস্কঃ-

টেকনাফের সাবরাং কচুবনিয়ায় ৬ বছরের শিশু বলাৎকারের শিকার হয়েছেন। টেকনাফ থানায় দায়েরকৃত ভিকটিমের মায়ের এজাহার থেকে জানা যায়,

ভিকটিম মোঃরিফাত (০৬) তার দাদার বাড়ী থেকে নিজের বাড়ীতে আসার পথে ১৭/০৫/২০১৮ তারিখ দুপুর অনুমান ০২:৩০ ঘটিকার সময় আসামী সয়দুল ইসলাম কচুবনিয়া নুরানী ফোরকানিয়া মাদ্রাসার ভিতরে অজুখানায় নিয়ে মুখ চেপে ধরে জোরপুর্বক পড়নের জিন্সের প্যান্ট খুলে প্রকৃতির নিয়মের বিরুদ্ধে যৌন সঙ্গম (বলৎকার) করে। ভিকটিম মোঃরিফাত (০৬) বাড়িতে ফিরে না আসায় তাকে খোঁজাখুঁজি করাকালে বর্নিত ঘটনাস্থলে ভিকটিম মোঃরিফাত (০৬) এর চিৎকার শুনে দৌড়াইয়া গেলে বর্নিত আসামী পালিয়ে যায়। পরে ভিকটিম মোঃরিফাত (০৬) ঘটনাস্থল হতে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার প্রাথামিক চিকিৎসা প্রধান করে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে রেফার্ড করেন। বর্তমানে ভিকটিমের অবস্থা আশংকাজনক।

আসামী সয়দুল ইসলাম প্রঃসদু (২০) পিতাঃ আব্দুল মাজেদ,গ্রামঃ কচুবনিয়া কে কক্সবাজার কারাগারে প্রেরণ করা হয়েছে বলে নিচ্ছিত করেছেন টেকনাফ মডেল থানার ওসি রণজিৎ কুমার বড়ুয়া।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments