বাড়িআলোকিত টেকনাফটেকনাফে অস্ত্র-গুলিসহ চার রোহিঙ্গা আটক

টেকনাফে অস্ত্র-গুলিসহ চার রোহিঙ্গা আটক

নিজস্ব প্রতিবেদক

টেকনাফে অস্ত্র-গুলিসহ চার রোহিঙ্গাকে আটক করেছে এপিবিএন। মঙ্গলবার (৫ জানুয়ারি) কক্সবাজারস্থ ১৬ আমর্ড পুলিশ ব্যাটালিয়ানের (এপিবিএন) অধিনায়ক এসপি মো. তারিকুল ইসলাম জানান, সোমবার মধ্যরাতে টেকনাফ উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের রইক্ষ্যং উত্তরপাড়ায় এ অভিযান চালিয়ে তাদের ধরা হয়।

আটককৃতরা হলো: টেকনাফের হোয়াইক্যং ইউনিয়নের উনচিপ্রাং রোহিঙ্গা ক্যাম্পের এ-ব্লকের ১৭ নম্বর শেডের হোসেন আহম্মদের ছেলে মো. হামিদুল্লাহ ওরফে গুনিয়া (২৫) এবং উখিয়ার পালংখালী ইউনিয়নের জামতলী রোহিঙ্গা ক্যাম্পের নুর কবিরের ছেলে মো. ফোরকান (২০), নুর বশরের ছেলে মো. আইয়াছ (২১) ও ছৈয়দুল বশরের ছেলে নুর আলম (২০)।

এসপি তারিকুল ইসলাম বলেন, সোমবার মধ্যরাতে টেকনাফের উনচিপ্রাং রোহিঙ্গা ক্যাম্প সংলগ্ন রইক্ষ্যং উত্তরপাড়ায় অপরাধ সংগঠিত করার উদ্দেশ্যে কতিপয় অস্ত্রধারী দুর্বৃত্ত অবস্থান করছে। এমন খবরে এপিবিএন এর একটি দল অভিযান চালায়। এতে ঘটনাস্থলে এপিবিএন সদস্যদের উপস্থিতি টের পেয়ে ৫/৬ জন দুর্বৃত্ত দৌড়ে পালানোর চেষ্টা করে। এপিবিএন সদস্যরা ধাওয়া দিয়ে ৪ জনকে আটক করতে সক্ষম হয়।

এসময় তাদের তল্লাশি করে দেশীয় তৈরি একটি বন্দুক, ১টি গুলি ও ১টি রামদা পাওয়া যায়। আটক ৪ জনই উখিয়া ও টেকনাফের রোহিঙ্গা ক্যাম্পের বাসিন্দা বলে জানান তিনি।

আটকদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে টেকনাফ থানায় মামলা করা হয়েছে বলে জানান এসপি তারিকুল।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments