বাড়িআলোকিত টেকনাফটেকনাফে আটক আসামী নিয়ে পাহাড়ে অস্ত্র ও মাদক উদ্ধার অভিযান; গুলাগুলিতে নিহত...

টেকনাফে আটক আসামী নিয়ে পাহাড়ে অস্ত্র ও মাদক উদ্ধার অভিযান; গুলাগুলিতে নিহত ২

।। আজিজ উল্লাহ ।।

টেকনাফে পুলিশের হাতে আটক আসামী নিয়ে পাহাড়ে অস্ত্র ও মাদক উদ্ধার অভিযানে দু‘পক্ষের গোলাগুলিতে ৩ পুলিশ সদস্য আহত এবং দূবৃর্ত্তদলের ২জন গুলিবিদ্ধ হয়েছে। ঘটনাস্থল হতে ইয়াবা, অস্ত্র ও বুলেট উদ্ধার করা হয়েছে। গুলিবিদ্ধ দুই দূবৃর্ত্ত হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

পুলিশ সুত্রের দাবী, ১অক্টোবর (মঙ্গলবার) রাতের প্রথম প্রহরে টেকনাফ মডেল থানা পুলিশের ওসি (তদন্ত) এবিএমএস দোহার নেতৃত্বে একদল পুলিশ আটক একাধিক মামলার আসামী উত্তর শীলখালীর ওলি চাঁদ মিয়া ওরফে উলা মিয়ার পুত্র মোহাম্মদ আমিন এবং টেকনাফ মৌলভী পাড়ার নুর মোহাম্মদের পুত্র হেলাল উদ্দিন সুমনের স্বীকারোক্তিতে উত্তর শিলখালী সাপ মারা পাহাড়ের পাদদেশে অস্ত্র ও ইয়াবা উদ্ধার অভিযানে যায়।

এসময় দূবৃর্ত্তদলের সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলিবর্ষণ করলে এসআই সুজিত দে, এএসআই সাইফ ও কনস্টেবল সেকান্দার আহত হয়। কিছুক্ষণ পর পরিস্থিতি শান্ত হলে ঘটনাস্থল তল্লাশী করে ৫হাজার ইয়াবা, ২টি আগ্নেয়াস্ত্র এবং ৭ রাউন্ড কার্তুজসহ গুলিবিদ্ধ মোঃ আমিন ও হেলাল উদ্দিন সুমনকে উদ্ধার করে চিকিৎসার জন্য টেকনাফ উপজেলা সদর হাসপাতালে নেওয়া হয়।

সেখানে আহত পুলিশ সদস্যদের প্রাথমিক চিকিৎসা দিয়ে গুলিবিদ্ধ ২জনকে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে রেফার করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তারা মারা যায়। মৃতদেহ মর্গে প্রেরণ করা হয়েছে।

টেকনাফ মডেল থানার অফিসার্স ইনচার্জ প্রদীপ কুমার দাশ, পুলিশের অস্ত্র ও মাদক উদ্ধার অভিযানে দু‘পক্ষের গোলাগুলিতে ৩জন পুলিশ আহত, ২জন দূবৃর্ত্ত গুলিবিদ্ধ, অস্ত্র, ইয়াবা এবং বুলেট উদ্ধারের সত্যতা নিশ্চিত করেন। তিনি এই ব্যাপারে পৃথক মামলার প্রস্তুতি চলছে বলে জানান।

 

 

RELATED ARTICLES

Most Popular

Recent Comments