বাড়িআলোকিত টেকনাফটেকনাফে আরও এক জনের দেহে করোনার উপসর্গ

টেকনাফে আরও এক জনের দেহে করোনার উপসর্গ

শাহ্ মুহাম্মদ রুবেল, কক্সবাজার।

টেকনাফে আরও একজনের দেহে করোনার উপসর্গ মিলেছে। আক্রান্ত ব্যক্তি উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের খারাইঙ্গাঘোনা এলাকার মোঃ ইদ্রিস (৪২)। তিনি তিনমাস আগে তাবলীগে গিয়েছিলেন। ১০ দিন আগে তিনি বাড়ি ফিরেন।

২৩ এপ্রিল (বৃহস্পতিবার) কক্সবাজার মেডিকেল কলেজে স্থাপিত পরীক্ষাগারে তার দেহে করোনার উপস্থিতি নিচ্ছিত করেন কলেজের অধ্যক্ষ ডঃ অনুপম বড়ুয়া।

তিনি জানিয়েছেন, আজ ৫৩ জনের নমুনা পরীক্ষায় একজনের করোনা পজেটিভ রিপোর্ট আসে। বাকি ৫২ জনের রিপোর্ট নেগেটিভ। এ নিয়ে দেশের সর্ব-দক্ষিনের উপজেলা টেকনাফে করোনা আক্রান্ত ব্যক্তির সংখ্যা দুইয়ে দাঁড়ালো।

এর আগে গত রোববার (১৯ এপ্রিল) টেকনাফের বাহারছড়া এক আম ব্যবসায়ী করোনা ভাইরাসে আক্রান্ত হন। এরপর থেকে তাকে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশনে চিকিৎসাধীন রাখা হয়েছে।

এ রিপোর্ট লেখা পর্যন্ত টেকনাফ উপজেলা স্বাস্থ্য টিম সরকারি এ্যাম্বুলেন্স সহ তার বাড়ির উদ্দ্যেশে রওয়ানা দিয়েছে। তারা আক্রান্ত ব্যক্তির বাড়ি লকডাউন, পরিবারের সদস্যদের কোয়ারান্টাইনে রাখা এবং তাকে আইসোলেশনে রাখার প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবেন বলে জানিয়েছেন টেকনাফ উপজেলার স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা ডা. টিটু চন্দ্র শীল।

প্রসঙ্গত, গত ২২ দিনে মোট ৬১৪ জন সন্দেহভাজন রোগীর করোনা ভাইরাস টেস্ট করা হয় কক্সবাজার মেডিকেল কলেজে স্থাপিত ল্যাবে। তারমধ্যে ৭ জনের রিপোর্ট করোনা পজিটিভ পাওয়া যায়।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments