বাড়িআলোকিত টেকনাফটেকনাফে ইয়াবা গডফাদারদের বাড়িতে ঘন্টাব্যাপী পুলিশের তল্লাশী

টেকনাফে ইয়াবা গডফাদারদের বাড়িতে ঘন্টাব্যাপী পুলিশের তল্লাশী

নিউজ ডেস্কঃ-

কক্সবাজারের টেকনাফে স্বরাষ্ট্রমন্ত্রালয়ের তালিকাভুক্ত মাদক ব্যবসায়ীদের বাড়িতে অভিযান চালিয়েছে টেকনাফ মডেল থানার পুলিশ সদস্যরা। শনিবার(২ জুন) টেকনাফ সদর ইউনিয়নের মৌলভীপাড়ায় দুই ঘন্টা ব্যাপী থানার ওসি রনজিত কুমার বড়–য়ার নেতৃত্বে এ অভিযান চালায়। এ সময় সাথে ছিলেন থানা পুলিশের ওসি তদন্ত আতিক, এসআই মাহির উদ্দিন খাঁন, বিবেকনান্দ, সাইদুল ইসলাম, এএসআই তাপস ও সাইফুল ইসলাম।
স্থানীয় সূত্র জানায়, মাদকবিরোধী অভিযান শুরুর পর থেকে ইয়াবা ব্যবসায়ীরা দুবাই, মালয়েশিয়া, ভারত ও ওমরা পালনের নামে সৌদি আরবে পালিয়ে গেছে। অনেকে ট্রলারযোগে সমুদ্রপথে মিয়ানমারে গিয়ে আশ্রয় নিয়েছে। আবার কেউ কেউ আইনশৃঙ্খলা বাহিনীর হাত থেকে রক্ষা পেতে রোহিঙ্গা শিবিরে আশ্রয় নিচ্ছে।
নিয়মিত অভিযানের অংশ হিসেবে টেকনাফ সদরের মৌলভীপাড়া এলাকার স্বরাষ্ট্রমন্ত্রালয়ের তালিকাভূক্ত ইয়াবা ব্যবসায়ী একরাম, আবদুর রহমান, মোহাম্মদ আলী, আবুল কালাম প্রকাল কালা ও জাফর আলমের বাড়িতে হানা দেয় পুলিশ। তবে মাদক ব্যবসায়ীরা বাড়িতে না থাকায় তাদের কাউকেই আটক করা যায়নি।
এ ব্যাপারে জানতে চাইলে টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রনজিত কুমার বড়ুয়া বলেন, ‘ইয়াবা ব্যবসায়ীদের বাড়িগুলো দেখতে অনেকটা ‘রাজপ্রাসাদ’-এর মতো। এসব বাড়িতে অভিযান চালানো হয়েছে।’ তিনি বলেন, ‘কোনও মাদক ব্যবসায়ীকেই ছাড় দেওয়া হবে না। যতক্ষণ পর্যন্ত ইয়াবা বন্ধ না হবে, ততক্ষণ এ অভিযান চলবে।’ তিনি আরো জানান, এসময় রাসেল নামে একজনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments