বাড়িআলোকিত টেকনাফটেকনাফে উপজেলা পুলিশিংয়ের সৌহার্দ্য ও সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত।

টেকনাফে উপজেলা পুলিশিংয়ের সৌহার্দ্য ও সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত।

মিজানুর রহমান মিজান সিসিএন ::

টেকনাফে উপজেলা পুলিশিংয়ের উদ্যোগে সৌহার্দ্য ও সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। ২৮সেপ্টেম্বর (শনিবার)পৌরসভার ঝর্ণা চত্বরে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।এতে প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন কক্সবাজার জেলা পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন বিপিএম পিপিএম(বার)।

তিনি বলেন কক্সবাজারের টেকনাফে আইনশৃঙ্খলা বাহিনীর ব্যাপক অভিযানে ৭০ শতাংশ মাদক নির্মূল করা হয়েছে। তবে ইয়াবার বিস্তারে অত্র এলাকার স্থানিয়দের মধ্যে পরিবর্তন লক্ষ্য করা যায়।জনগন এখন অশান্তি চায়না,সুস্থ স্বাভাবিক শান্তিপূর্ণ জীবন চায়।তবে মাদক পাচারে ও বিভিন্ন অপরাধে ব্যাপক ভূমিকা রেখেই চলছে রোহিঙ্গারা।

বর্তমানে কক্সবাজার জেলার সার্বিক পরিস্থিতি নিয়ে জেলা পুলিশ সুপার বলেন- সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিত্তিহীন অপ-প্রচারে কান না দিয়ে সজাগ থেকে আগামী দিনসমূহেও আরও দায়িত্বশীল হয়ে স্ব স্ব অবস্থান থেকে মাদক ও অপরাধ নির্মূলে সহযোগিতা করুন।

টেকনাফ মডেল থানার অফিসার্স ইনচার্জ  (ওসি ) প্রদীপ কুমার দাশের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বিশেষ অথিতি ছিলেন ইউএনডিপির কনসালন্টেন্ট আবু বকর,টেকনাফ মডেল থানার ওসি তদন্ত এবিএমএস দোহা,ওসি অপারেশন রকিবুল হাসান প্রমুখ।

সমাবেশে প্রধান অথিতির বক্তব্যে মাদক নির্মূল ও জেলার সার্বিক পরিস্তিতি নিয়ে জনগুরুত্বপূর্ন দিকনির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন কক্সবাজার জেলা পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন।মাদক নির্মূল ও অপরাধ দমনে প্রশাসনকে সহযোগিতার জন্য এবং ভাল কাজের সিকৃতি স্বরুপ কয়েকজনকে ক্রেস্ট প্রদান করেন মাসুদ হোসেন।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments