বাড়িআলোকিত টেকনাফটেকনাফে এক লাখ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

টেকনাফে এক লাখ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

স্টাফ করসপনডেন্ট, টেকনাফ।

কক্সবাজারের টেকনাফের পাহাড়ি এলাকায় থেকে ১ লাখ পিস ইয়াবা ও ৩ লাখ টাকাসহ আব্দুল আমিন (৩০) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) ১৫ এর সদস্যরা। রবিবার ভোরে টেকনাফের পাহাড়ি এলাকার হাতিয়ারঘোনায় অভিযান চালিয়ে ইয়াবা ও টাকা তাকে আটক করা হয়। আটক মাদক ব্যবসায়ী কক্সবাজারের জুলিয়ার খুরোশ খুল গ্রামের ফজলুল হকের ছেলে।
এ অভিযানে নেতৃত্ব দিয়েছেন কক্সবাজারস্থল নবগঠিত র‌্যাব-১৫ অধিনায়ক উইয়িং কমান্ডার আজিজ আহমেদ, উপ অধিনায়ক মেজর রবিউল হাসান ও টেকনাফ ক্যাম্প কমান্ডার লে. মির্জা শাহেদ মাহতাব।

এ প্রসঙ্গে র‌্যাব-১৫ এর টেকনাফ ক্যাম্প কমান্ডার লে. মির্জা শাহেদ মাহতাব বলেন, মিয়ানমার থেকে একটি ইয়াবার বড় চালান এনে রবিবার ভোরে টেকনাফের হাতিয়ারঘোনা পাহাড়ি এলাকার বাসিন্দা মুজিবুর রহমানের বাড়িতে ইয়াবার চালানটি পাচারের জন্য মজুদ করছে, এমন গোপন সংবাদের খবর পেয়ে তিনিসহ র‌্যাবের একটি বিশেষ দল ওই এলাকায় অভিযান পরিচালনা করে। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে বাড়ির মালিক ইয়াবা ব্যবসায়ী মুজিবুর রহমান পালিয়ে গেলেও আবদুল আমিন নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। পরে আটকের স্বীকারুক্তি মতে সিএনজিতে তল্লাশি চালিয়ে পলিথিন মোড়ানো ১ লাখ পিস ইয়াবা এবং ৩ লাখ টাকা উদ্ধার করা হয়। এ ঘটনায় ইয়াবা পাচারের অভিযোগে সিএনজিও জব্দ করা হয়েছে।

র‌্যাবের এই কর্মকর্তা বলেন, আটক মাদক ব্যবসায়ী স্বীকার করে দীর্ঘ দিন ধরে আইনশৃঙ্খলাবাহিনীকে ফাকি দিয়ে মিয়ানমার থেকে ইয়াবার বড় চালান এনে সারা দেশে পাচার করছে। এ ঘটনায় পালিয়ে যাওয়া মাদক ব্যবসায়ী মুজিবুর রহমানকে গ্রেফতারের অভিযান চলছে। র‌্যাব মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষনা করেছে। ফলে কোন মাদক ব্যবসায়ীদের ছাড় নেই। এখনো যেসব ইয়াবা ব্যবসায়ী মাদক ব্যবসায় চালিয়ে যাচ্ছেন, সময় এসেছে পত্রিম রমজান মাসে মাদক ছেড়ে দিয়ে ভাল পথে চলে আসুন। না হলে কঠোর পরিনিতি হবে। ইয়াবাসহ আটককৃত বিরুদ্ধে টেকনাফ থানায় মামলা প্রস্তুতি চলছে বলে জানান মির্জা শাহেদ মাহতাব।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments