বাড়িআলোকিত টেকনাফটেকনাফে কাঠমিস্ত্রী রহিমের সুরম্য অট্টালিকায় পুলিশী হানা!

টেকনাফে কাঠমিস্ত্রী রহিমের সুরম্য অট্টালিকায় পুলিশী হানা!

স্টাফ রিপোর্টার।১৪জুন#
কক্সবাজারের টেকনাফের মৃত অমির হোসেন ড্রাইভারের পুত্র কাঠমিস্ত্রি থেকে ইয়াবা মানব দুদক মামলার পলাতক আসামী রহিমের বাড়িতে হানা দিয়েছে পুলিশ। বৃহস্পতিবার (১৩ই জুন) রাত ৮টার দিকে টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা প্রদীপ কুমার দাসের নেতৃত্বে  রহিমের পৌরসভার অলিয়াবাদের সুরম্য অট্টালিকায় হানা দেয় পুলিশ।
প্রত্যক্ষদর্শীদের বরাতে জানা গেছে, থানা পুলিশের একটি দল রহিমের খোঁজে তার বাড়িতে হানা দেয়।তবে রহিমের সন্ধান পায়নি পুলিশ।এসময় রহিমের পরিবারের লোকজন পুলিশের সাথে উদ্ধত্যপূর্ন আচরন করে বলে জানিয়েছে প্রতিবেশীরা।পরে অভিযান শেষে ফেরার পথে হাই স্কুল মাঠ এলাকায় স্থানীয় লোকজনের উদ্দেশ্যে ইয়াবা ব্যবসায়ীদের বিরুদ্ধে তথ্য দিয়ে পুলিশকে সহায়তা করার কথা বলেন ওসি প্রদীপ কুমার দাস।এদিকে ইয়াবা মানব রহিমের বাড়িতে অভিযান চালানোর বিষয়টিকে সাধুবাদ জানিয়েছেন এলাকাবাসী।
সূত্র জানিয়েছে,রহিম সিন্ডিকেটের এক সদস্য গ্রেফতার এড়াতে বিদেশ পালিয়ে গেছে।সে পরিবহন সেক্টরে চালান পাচার নিয়ন্ত্রন করতো।আরো এক সদস্য বিদেশ পালাতে প্রস্তুতি নিচ্ছে।তবে রহিম সহ বাকী সদস্যরা এখনো একজন স্থানীয় নেতার ছত্রছায়ায় বীরদর্পে প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে।এছাড়া উক্ত নেতার মাধ্যমে বিশেষ একটি জায়গায় রহিম মাসিক মোটাংকের মাসোহারা দিতেন বলে এলাকায় প্রচার আছে।অভিযানের পর চিন্তায় পড়ে গেছেন সিন্ডিকেটের সদস্যরা।এই সিন্ডিকেটটি মূলত আত্মীয়-স্বজন কেন্দ্রিক সিন্ডিকেট।সিন্ডিকেটে তার ভাই, বোন, ভাগিনা ছাড়াও নিকটাত্মীয় রয়েছেন আরো কয়েকজন।এই সিন্ডিকেটের সদস্য ছাড়াও বৈধ ব্যবসার আড়ালে ছদ্মবেশ ধারন করে আছে অলিয়াবাদ এলাকার আরো কিছু ইয়াবা কারবারী।আবার অনেকে গা ঢাকা দিয়ে আছে এলাকায়।চলতি বছর দুদকের মামলার পরেও রহিম বেশ কিছুদিন আগে বাড়ি নির্মান কাজের জন্য প্রায় ১৫ লক্ষ টাকার টাইলস এনে মজুদ করেছেন বলে জানিয়েছে স্থানীয় সূত্র।
অবশেষে সেই রহিমের বাড়িতে পুলিশী অভিযানে জনমনে স্বস্থি দেখা দিয়েছে। অবিলম্বে রহিমসহ তার সিন্ডিকেট সদস্যদের আইনের আওতায় আনার দাবী জানিয়েছেন এলাকার মাদক বিরোধী জনসাধারন।
RELATED ARTICLES

Most Popular

Recent Comments