বাড়িআলোকিত টেকনাফটেকনাফে গ্রাহকদের সঙ্গে পল্লী বিদ্যুতের উঠান বৈঠক অনুষ্ঠিত

টেকনাফে গ্রাহকদের সঙ্গে পল্লী বিদ্যুতের উঠান বৈঠক অনুষ্ঠিত

প্রধানমন্ত্রীর অঙ্গীকার রক্ষায় শতভাগ বাড়িতে বিদ্যুৎ সংযোগ প্রদানে টেকনাফে গ্রাহকদের সঙ্গে উঠান বৈঠক অনুষ্টিত হয়েছে।

মঙ্গলবার (২১ জারুয়ারি) বিকেল টেকনাফ পৌরসভার নাইট্যং পাড়া ১ নং ওয়ার্ডে এ বৈঠকের আয়োজন করেছেন টেকনাফ পল্লী বিদ্যুৎ সমিতি।

মূলত মুজিব বর্ষের আগেই যেন সকলের বাড়িতে বিদ্যুৎ সংযোগ পৌছায়, সেই লক্ষ্যে গ্রাহদের সঙ্গে এই উঠান বৈঠক চলে।
সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন টেকনাফ জোনাল অফিস ডেপুটি জেনারেল ম্যানেজার মোহাম্মদ আবুল মুমিত চৌধুরী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, এজিএম উদয়ন দাস গুপ্ত, ওয়ারিং পরির্দশক আল আমিন, সাবেক কাউন্সিলর মোহাম্মদ ইউনুছ ও টেকনাফ পৌর ছাত্রলীগের সভাপতি ও সাংবাদিক মোহাম্মদ শাহীন প্রমুখ। এছাড়া ১ নং ওয়ার্ডের ছাত্রলীগ কর্মী মো. তারেক, জসিম উদ্দিন, মো. রাহেত, মো. সাহেল, মো. হাবিব, মো. জাকারিয়াসহ অনেকে উপস্থিত ছিলেন।

ডেপুটি জেনারেল ম্যানেজার মোহাম্মদ আবুল মুমিত চৌধুরী বলেন, ‘মুজিব বর্ষের আগেই যেন টেকনাফের সকল বাড়িতে বিদ্যুৎ সংযোগ প্রদান করা যায়, এই লক্ষ্যে নিরলস কাজ করছে কর্মকর্তা-কর্মচারীরা।
তিনি বলেন, ‘হয়রানী এবং ঘুষমুক্ত করতে হলে গ্রাহকদের অফিস মুখী হতে হবে। দালালের মাধ্যমে কাউকে অফিসে আসতে হবেনা এবং কোন দালালের খপ্পরে পরবেন না। বিদ্যুৎ সংযোগের নামে যদি কোন লোকজন ঘুষ দাবি করে সঙ্গে সঙ্গে অভিযোগ করুন, তাদের বিরুদ্ধে দ্রুত আইনি ব্যবস্থা নেওয়া হবে। সেই সাথে বৈদ্যুতিক দুর্ঘটনার কারণ এবং এ থেকে রক্ষায় করণীয়, নিয়মিত বিদ্যুৎ বিল পরিশোধের আহবান জানান।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments