বাড়িআলোকিত টেকনাফটেকনাফে দিনব্যাপী আয়কর মেলার উদ্বোধন

টেকনাফে দিনব্যাপী আয়কর মেলার উদ্বোধন

আলোকিত টেকনাফ রিপোর্টঃ-

উন্নয়নের শীর্ষে যাব যথাযথ আয়কর দিব এ প্রতিপাদ্য সামনে রেখে সারা দেশের ন্যায় কর অঞ্চল-৪,চট্রগ্রামের আয়োজনে টেকনাফ সার্কেলে আয়কর মেলা ২০১৮ এর উদ্বোধন করা হয়েছে। নিউ গ্রীন গার্ডেন কমিউনিটি সেন্টারে এ মেলার আয়োজন করা হয়।
বুধবার (১৪ নভেম্বর) বেলা ১১ টার দিকে কর অঞ্চল-৪ চট্রগামের পরিদর্শী যুগ্ম কর কমিশনার মোঃ মাসুদ রানার সভাপতিত্বে বেলুন ও পায়রা উড়িয়ে একদিন ব্যাপী এ মেলার আনুষ্ঠানিক উদ্ধোধন করেন টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রবিউল হাসান।
আয়কর মেলা ২০১৮ এর উদ্বোধনী অনুষ্ঠানে কক্সবাজার-৪ অঞ্চলের ক¤িপউটার অপারেটর নোমান শিবলীর সঞ্চলনায় স্বাগত বক্তব্য রাখেন, কক্সবাজার -৪ অঞ্চলের অতিরিক্ত সহকারী কর কমিশনার টেকনাফ অফিস ইনচার্জ রাজীব রানা মল্লিক। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা রবিউল হাসান, বিশেষ অতিথি বক্তব্য রাখেন, কক্সবাজার অতিরিক্ত পুলিশ সুপার (উখিয়া টেকনাফ) সার্কেল নিহাদ আদনান তাইয়ান ও পৌর মেয়র হাজী মোঃ ইসলাম।
এদিকে, মেলা প্রাঙ্গণে করদাতাদের ভিড় লক্ষ্য করা গেছে। এবারের মেলায় করদাতারা আয়কর রিটার্ণ পূরণ করে জমা দেয়া ও প্রযোজ্য কর পরিশোধ করতে পারবেন। নতুন করে নিবন্ধিত হয়ে কর সনাক্তকরণ নম্বর (ই-টিআইএন) নেওয়াসহ সব ধরণের কর সেবা নিতে পারবেন।
উল্লেখ্য, ১৫ হতে ১৭ নভেম্বর পর্যন্ত কক্সবাজার জেলা কর অফিসে এ আয়কর মেলা চলবে।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments