বাড়িআলোকিত টেকনাফটেকনাফে নির্লোভ কৃষক পুলিশে তুলে দিলো ৭০হাজার ইয়াবা

টেকনাফে নির্লোভ কৃষক পুলিশে তুলে দিলো ৭০হাজার ইয়াবা

কক্সবাজারের টেকনাফে সবজি ক্ষেত থেকে স্থানীয়দের সহাতায় ৭০হাজার পিস পরিত্যাক্ত ইয়াবা উদ্ধার করেছে পুলিশ। তবে এসব ইয়াবার মালিকানা সম্পর্কে কোন তথ্য উদঘাটন নাহলেও এসবের মালিক কোন রোহিঙ্গা সন্ত্রাসী বাহিনী বলে ধারনা স্থানীয়দের।

বৃহস্পতিবার (২জানুয়ারী) ভোরে এসব মাদকের চালান জব্দ করা হয়েছে বলে সত্যতা নিশ্চিত করেছেন টেকনাফ থানার অফিসার ইনচার্জ ওসি প্রদীপ কুমার দাশ।

উপজেলার হ্নীলা ইউপি চেয়ারম্যান রাশেদ মাহমুদ আলী জানান, বৃহস্পতিবার সকাল সাড়ে ৭টারদিকে উপজেলার হ্নীলা পূর্ব রঙ্গিখালীর মৃত আলী হোছাইনের পুত্র ঠান্ডা মিয়া হ্নীলা রঙ্গিখালী মাদ্রাসা গেইটের দক্ষিণে পরিত্যক্ত একটি দোকান সংলগ্ন জমিতে শাকসবজির চাষাবাদ করে। উক্ত জমিতে সকালে সবজি তুলতে গিয়ে কুমড়া গাছের নীচে ২টি টর্চ লাইট, ১টি দা ১টি বস্তা দেখতে পেয়ে দ্রুত স্থানীয় চেয়ারম্যানের নিকট গিয়ে বিষয়টি জানায়। তৎক্ষনাত চেয়ারম্যান বিষয়টি টেকনাফ মডেল থানাকে অবহিত করেন। টেকনাফ মডেল থানার ওসি প্রদীপ কুমার দাশ জানান, চেয়ারম্যানের নিকট অবগত হয়ে ঘটনা স্থলে এস আই কামরুলকে পাঠিয়ে সবজি ক্ষেতের ভিতর থেকে লুকানো অবস্থায় ২টি টর্চ লাইট, একটি দা, ব্যগ ভর্তি ৭০হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। এসব মাদকের মালিক সম্পর্কে খোজ নেয়া হচ্ছে। স্থানীয়দের ধারনা, এটা রোহিঙ্গা ডাকাতদের মাদক পাচারের নিরাপদ রোড। কোন রোহিঙ্গা মাদককারবারী ডাকাত দল এসব মাদকের চালান খালাস করে যানবাহনের অভাবে ভোর হওয়ায় আস্তানায় নিতে না পেরে এই ক্ষেতে লুকিয়ে রেখেছে।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments