বাড়িআলোকিত টেকনাফটেকনাফে নুরুল আলম উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় অভিনন্দন

টেকনাফে নুরুল আলম উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় অভিনন্দন

প্রেস বিজ্ঞপ্তিঃ –

টেকনাফে উপজেলা চেয়ারমান পদে প্রথমবারের মতো নির্বাচিত হয়েছেন উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি নুরুল আলম। তাঁর এই বিজয়ে বিভিন্ন এলাকা থেকে নেতাকর্মী ও সমর্থকেরা দলে দলে এসে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছেন। তাদের মধ্যে উৎসবের আমেজ বিরাজ করছে।

এইদিকে নুরুল আলমের ঐতিহাসিক বিজয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন টেকনাফের আরেক কৃতি সন্তান কক্সবাজার জেলা জর্জ আদালতের আইনজীবী এবং টেকনাফের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল “আলোকিত টেকনাফ ডটকম” সম্পাদক এডভোকেট এম জিয়াউর রহমান। 

এক বিবৃতিতে তিনি বলেন, নুরুল আলমের জয়ে জনগনের রায়ের প্রতিফলন ঘটেছে। এই জয়ে সাধারণ মানুষের প্রত্যাশা দিগুন বেড়ে গেছে। তিনি আশা প্রকাশ করেন জনগন রায়ের মাধ্যমে নুরুল আলমকে যে দায়িত্ব অর্পন করেছেন তিনি তা যথাযত পালন করবেন।

নুরুল আলম তার নিকটতম প্রার্থী অধ্যাপক মোহাম্মদ আলীকে ১৩২৪৮ ভোটের ব্যবধানে পরাজিত করে প্রথমবারের মত উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

নুরুল আলম ভোট পেয়েছেন ৩৭ হাজার ২৯৯ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ‘নৌকা’ প্রতীক নিয়ে সাবেক সাংসদ মোহাম্মদ আলী পেয়েছেন ২৪ হাজার ৫৭ ভোট। অপর বিদ্রোহী প্রার্থী বর্তমান উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি জাফর আহমদ আনারস প্রতীক নিয়ে ১৬৪৭৪ ভোট পেয়ে তৃতীয় স্থানে রয়েছেন।

 

RELATED ARTICLES

Most Popular

Recent Comments