বাড়িআলোকিত টেকনাফটেকনাফে নুরুল আলম কে নৌকা’র প্রার্থী মনোনয়ন দাবীতে উত্তাল সর্বস্তরের মানুষ

টেকনাফে নুরুল আলম কে নৌকা’র প্রার্থী মনোনয়ন দাবীতে উত্তাল সর্বস্তরের মানুষ

নিজস্ব প্রতিনিধিঃঃ

টেকনাফে উপজেলা যুবলীগ সভাপতি নুরুল আলম কে নৌকা প্রতিকের প্রার্থী মনোনয়ন দাবীতে উত্তাল হয়ে উঠেছে ছাত্র-জনতা। এদাবীতে প্রায় প্রতিদিন টেকনাফের কোন না স্থানে মিছিল সমাবেশ অনুষ্ঠিত হচ্ছে।

১৭ই ফেব্রুয়ারী রবিবার উপজেলা ছাত্রলীগের উদ্যোগে টেকনাফ উপজেলা পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনিত নৌকা প্রতীকের চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে টেকনাফ উপজেলার আওয়ামী-পরিবার ও সর্বস্থরের জনসাধারনের আস্থা ও বিশ্বাসের প্রতীক, টেকনাফ উপজেলার সর্বাধিক জনপ্রিয় ব্যক্তিত্ব, টেকনাফ উপজেলা যুবলীগের সংগ্রামী সফল সভাপতি, টেকনাফ সদর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান, টেকনাফ উপজেলা ছাত্রলীগের সাবেক রাজপথ কাঁপানো সফল সভাপতি, ছাত্র-যুবসমাজের অহংকার তারুণ্যের প্রতীক, জননেতা নুরুল আলম’কে মনোনিত করার দাবিতে বাংলাদেশ ছাত্রলীগ টেকনাফ উপজেলা শাখার উদ্যোগে বর্ণাঢ্য মিছিল ও পথসভা অনুষ্টিত হয়েছে। রবিবার বিকাল ৪ টায় টেকনাফ পাইলট উচ্চ বিদ্যালয় মাঠ থেকে বিশাল মিছিলটি শুরু হয়ে টেকনাফ পৌরসভার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে শাপলা চত্বরে এসে এক পথসভার মাধ্যমে শেষ হয়।

টেকনাফ উপজেলা ছাত্রলীগের সভাপতি সুলতান মাহামুদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম মুন্নার সঞ্চালনায় পথসভায় বক্তব্য রাখেন- কক্সবাজার জেলা ছাত্রলীগের সদস্য মো. শাহীন, টেকনাফ উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি আলী আকবর, সরকারি কলেজের সভাপতি সাইফুল ইসলাম, সাবরাং ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মাহমদুল হক মুন্না টেকনাফ সদর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শফিক আলম শকু প্রমুখ।

এসময় বক্তারা বলেন- আওয়ামী লীগের দুঃসময়ের কান্ডারী, শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে বিএনপি-জামাতের শত বাধা উপেক্ষা করে রাজপথে লড়াই-সংগ্রাম চালিয়ে যাওয়া বঙ্গবন্ধুর আদর্শের একনিষ্ট কর্মী প্রিয়নেতা নুরুল আলম চেয়ারম্যানকে টেকনাফ উপজেলা পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকে চেয়ারম্যান প্রার্থী হিসেবে আমরা দেখতে চাই। কারণ আওয়ামী পরিবারের সুশিক্ষিত ও যোগ্য সন্তান হিসেবে টেকনাফ উপজেলা নির্বাচনে নুরুল আলম চেয়ারম্যানের হাতে স্বাধীনতা ও উন্নয়নের প্রতীক নৌকা মাননসই। তাছাড়া এ জনপদের সাধারণ জীবন যাপন করা নিরীহ জনগণকে ইয়াবার বদনাম ও অভিশাপ থেকে মুক্ত করতে তাঁর কোন বিকল্প নেই। তাই মাননীয় প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নিকট তৃণমূল নেতাকর্মীদের দীর্ঘদিনের প্রাণের দাবী, টেকনাফ উপজেলা পরিষদ নির্বাচনে দলের ত্যাগী ও পরিশ্রমী যুবনেতা, নুরুল আলম চেয়ারম্যানকে আওয়ামীলীগের মনোনীত নৌকা প্রতীকে চেয়ারম্যান প্রার্থী করা হোক। সন্ত্রাস ও মাদকমুক্ত টেকনাফ বিনির্মাণে দেশরতœ শেখ হাসিনা আওয়ামী পরিবারের সুযোগ্য সন্তান নুরুল আলমের হাতে নৌকা প্রতীক তোলে দেবেন বলে বক্তারা আশা প্রকাশ করেন। বক্তারা আরো বলেন নুরুল আলম কোন হাইব্রিড নেতা নন, তিনি রাজপথ থেকে বেড়ে উঠা, তৃণমুল নেতা-কর্মীদের সদা বুকে আগলে রাখা এক সাহসী ঠিকানা, সংগ্রামের নাম।

এসময় আরো উপস্থিত ছিলেন, টেকনাফ উপজেলা ছাত্ররীগের সহ-সভাপতি মোহাম্মদ ইয়াহিয়া, মোহাম্মদ রফিক,যুগ্ন-সাধারণ সম্পাদক জহির আহমদ, মিজানোর রহমান মিজান, সাংগঠনিক স¤পাদক সাবের খাঁন, দেলোয়ার হোসেন বিজয়, প্রচার সম্পাদক ইব্রাহিম বাবলু,গণশিক্ষা বিষয়ক সম্পাদক ফোরখান আহমদ, স্কুল ছাত্রবিষয়ক সম্পাদক হামিদুর রহিম,পাঠাগার স¤পাদক মাহমদুল হক, সাধারণ স¤পাদক নুরুল পারভেজ রিপন, টেকনাফ সদর ইউনিয়ন সাধারণ স¤পাদক সোহেল সিকদার, হোয়াইক্যং ইউনিয়ন দক্ষিণ সভাপতি মাসুক শাহরিয়ার মাসুদ, সাধারণ স¤পাদক আতাউর রহমান ওয়াসিম, হোয়াইক্যং ইউনিয়ন উত্তর সভাপতি রবিউল আলম রবি, সাধারণ স¤পাদক জামাল উদ্দীন, হ্নীলা ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ স¤পাদক আবদুল মোতালেব ফরহাদ, বাহারছড়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোহাম্মদ রফিক, সাধারণ স¤পাদক দারুস সালাম নিশান, সাধারণ স¤পাদক নজরুল ইসলাম, কলেজ ছাত্রলীগের সাংগঠনিক স¤পাদক ছায়েদ আমিন নিশান, সহ-সভাপতি মোরশেদ সিরাজ, যুগ্ন-সাধারণ স¤পাদক মাহমদুল হক, সাবরাং ইউনিয়ন যুগ্ন-সাধারণ সম্পাদক আবদুর রহিমসহ কেফায়েত উল্লাহ,মোহাম্মদ শরিফ, তানভীর হোসেন, দেলোয়ার হোসেন, জাহাঙ্গীর আলম, মোহাম্মদ ইমরানসহ অসংখ্য ছাত্রলীগের নেতা-কর্মি উপস্থিত ছিলেন। উপজেলা ছাত্রলীগের আওতাধীন প্রত্যেক পৌরসভা, ইউনিয়ন, সাংগঠনিক ইউনিয়ন, কলেজ, মাদ্রাসা ও স্কুল শাখার প্রায় কয়েক হাজার নেতাকর্মী শতস্ফূর্তভাবে বিশাল মিছিলটিতে অংশগ্রহণ করেন।

ছাত্রলীগের উদ্যোগে মিছিল ও পথসভা অনুষ্ঠিত হলেও এতে তৃণমুল আওয়ামীলীগ কর্মী সমর্থকদের স্বতস্ফুর্ত উপস্থিতিতে জনসমুদ্রে পরিণত হয়।

এর আগে গত ১২ফেব্রুয়ারী অনুষ্ঠিত যুবলীগের মিছিলটিও জনসমুদ্রে পরিণত হয়েছিল।

এসময় আলম ভাই আলম ভাই শ্লোগানে গোঠা পৌর এলাকা প্রকম্পিত হয়ে উঠে।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments