বাড়িআলোকিত টেকনাফটেকনাফে পাইপের ভেতরে ২৪ হাজার ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

টেকনাফে পাইপের ভেতরে ২৪ হাজার ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

স্টাফ করসপনডেন্ট, টেকনাফঃ-

কক্সবাজারের টেকনাফে স্টিল ওয়ার্কসাপে অভিযান চালিয়ে ২৪ হাজার ৩শ’ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যরা। (২০ মার্চ) বুধবার সকালে টেকনাফ পৌরসভার (বিজি রোড) নামক এলাকার নুর মোহাম্মদ মার্কেট থেকে ইয়াবাসহ তাদের আটক করা হয়েছে বলে নিশ্চিত করেছেন র‌্যাব-১৫, টেকনাফ ক্যাম্পের ইনচার্জ লেফটেন্যান্ট মির্জা শাহেদ মাহতাব (পিপিএম)।
তিনি বলেন, স্টিলের ওয়ার্কসাপের আড়ালে ইয়াবার চালান পাচার করছে এমন গেপান সংবাদের খবর ফেয়ে, বুধবার সকালে তিনিসহ র‌্যাবের একটি দল টেকনাফ পৌরসভার পুরাতন পল্লানপাড়ার নুর মোহাম্মদ মার্কেটে অভিযান চালিয়ে অভিনব পদ্ধতিতে লুকানো স্টিলের পাইপের ভেতর থেকে ২৪ হাজার ৩শ’ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এসময় মাদক ব্যবসায়ী গাজীপুরের কলোমাচর এলাকার মকুল আহমেদের ছেলে মোহাম্মদ জসিম উদ্দিন (৩৪) ও ফেনী জেলার পশ্চিম চিলিনিয়া এলাকার আব্দুল কাদেরের ছেলে মোশাররফ হোসেন (৩৩)কে আটক করা হয়। 

লে. মির্জা বলেন, ধৃতরা স্বীকার করেছে দীর্ঘদিন ধরে স্টিলের ওয়ার্কসাপের আড়ালে কৌশলে ইয়াবা ব্যবসায় চালিয়ে যাচ্ছিল। তারা বেশকিছুদিন আগে নুর মোহাম্মদ মার্কেটে একটি দোকান ভাড়া নিয়ে অভিনব পদ্ধতিতে স্টিলের পাইপের ভেতরে করে ইয়াবা চালান সারা দেশে পাচার করতো। অবশেষে তৎপরতার কারনে র‌্যাবের হাতে ধরা পড়ে। ইয়াবাসহ আটক ব্যক্তিদের বিরুদ্ধে মাদক মামলা দিয়ে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন র‌্যাবের এ কর্মকর্তা।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments