বাড়িআলোকিত টেকনাফটেকনাফে পাহাড় ধসে ২ শিশুর মৃত্যু, আহত ১০

টেকনাফে পাহাড় ধসে ২ শিশুর মৃত্যু, আহত ১০

মিজানুর রহমান মিজানঃ-    টেকনাফে কয়েক দিনের অতিবৃষ্টির কারণে পাহাড় ধসে দুই শিশু মারা গেছে। এ সময় কয়েকটি পরিবারের অন্তত ১০ আহত হয়েছেন।

মঙ্গলবার ( ১০ সেপ্টেম্বর) ভোর ৬টার দিকে টেকনাফ পুরাতন পল্লাম পাড়া ২ নম্বর ওয়ার্ড কোয়েত মসজিদের পশ্চিম পাহাড় ধসে এই হতাহতের ঘটনা ঘটে। নিহতরা হলো- টেকনাফ উপজেলা পরিষদের পশ্চিমে পুরাতন পল্লান পাড়ার রবিউল আলমেরে ছেলে মেহেদী হাসান (১০) ও মো. আলমের মেয়ে আলিফা (৫) ।

এ ঘটনার খবর পেয়ে ঘূর্ণিঝড় প্রস্তুতি কর্মসূচী (সিপিপি) সদস্যরা ঘটনাস্থল থেকে নিহতদের উদ্ধার করে টেকনাফ হাসপাতালে নিয়ে যায়। পরে ফায়ার সার্ভিস, স্থানীয় প্রশাসনসহ সংশ্লিষ্টরা মাটি চাপা পড়ে আহত অন্যান্যদের উদ্ধার তৎপরতা শুরু করে।

এ পর্যন্ত আহত অন্তত ১০ জন নারী-শিশুকে উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছেন টেকনাফ রেড ক্রিসেন্ট অফিসের কর্মকর্তা আব্দুল মতিন। তিনি জানান, সকালে পাহাড় ধসের খবর পেয়ে সিপিসি সদস্যরা ঘটনাস্থলে উদ্ধার কার্যক্রম শুরু করে।

টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রবিউল হাসান বলেন, উপজেলা পরিষদের পেছনের পাহাড় ধসে দুই শিশু নিহত হয়েছে। এ পর্যন্ত আহতের সংখ্যা ১০ জন । পাহাড়ি এলালাকায় বসবাসরতদের ইতিমধ্যে মাইকিং করে সড়ে যাওয়ার জন্য সর্তক করা হয়েছে।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments