বাড়িআলোকিত টেকনাফটেকনাফে পুলিশের অভিযানে ১০ হাজার পিস ইয়াবাসহ চালক ও হেলপার আটক :...

টেকনাফে পুলিশের অভিযানে ১০ হাজার পিস ইয়াবাসহ চালক ও হেলপার আটক : ট্রাক জব্দ

শাহজাহান চৌধুরী শাহীন,নিউজ কক্সবাজার :

কক্সবাজারের টেকনাফে পুলিশ অভিযান চালিয়ে ১০ হাজার পিস ইয়াবাসহ ট্রাক চালক ও হেলপারকে আটক করেছে। এ সময় ইয়াবাবহনকারী ট্রাকটিও জব্দ করা হয় বলে জানায় পুলিশ। ২৫ সেপ্টেম্বর গত মঙ্গলবার গভীর রাতে এ অভিযান চালানো হয়।

টেকনাফ মডেল থানার অফিসার ইনর্চাজ (ওসি) রনজিত কুমার বড়ুয়া বলেন, গত মঙ্গলবার গভীর রাতে তারই নেতৃত্বে পরিদর্শক (অপারেশন) শরীফ ইবনে আলম, উপ-পরিদর্শক (এসআই) বোরহান ও শরীফুল ইসলামসহ একদল পুলিশ টেকনাফ-কক্সবাজার সড়ক দিয়ে ইয়াবার একটি চালান পাচারের গোপন সংবাদে উপজেলার হ্নীলা প্রি-ক্যাডেট স্কুলের সামনের সড়কে গাড়ী তল্লাশি অভিযান পরিচালনা করা হয়।

এ সময় টেকনাফ থেকে ছেড়ে যাওয়া ( নং-চট্রমেট্রো-ট-১৬-১১০৫ ) একটি ট্রাক আসলে সেটা তল্লাশি চালিয়ে ট্রাকের টুল বক্সে অভিনব কায়দায় লুকানো অবস্থায় ১০ হাজার পিস ইয়াবাসহ ট্রাক ও  চালক নারায়নগঞ্জের পতুল্লায় বসবাসকারী বরগুনা জেলার আমতলী আঠার গাছিয়া এলাকার ইয়ামিন হাওলাদার বাড়ীর মোহাম্মদ ইসমাইলের ছেলে মোহাম্মদ আল আমিন(৪০) ও হেলপার শরীয়তপুর জেলার নড়িয়া সালধ এলাকার কালাচান বেপারীর ছেলে মোঃ মনির হোসেন (২৮)কে আটক করা হয়। জব্দ করা হয় ইয়াবাবহকারী ট্রাকটি।

জব্দকৃত ইয়াবা ও ট্রাকের আনুমানিক মূল্য ৬০ লাখ টাকা বলে জানায়।

ওসি রনজিত বড়ুয়া জানান, ইয়াবা  জব্দের ঘটনায় আটক ট্রাক চালক, হেলপার ও ট্রাকের মালিকের বিরুদ্ধে থানায় মাদক আইনে মামলা রুজু করে কক্সবাজার আদালতে প্রেরন করা হয়েছে।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments