বাড়িআলোকিত টেকনাফটেকনাফে পুলিশের সঙ্গে "বন্দুকযুদ্ধে" নারী মাদক কারবারি নিহত

টেকনাফে পুলিশের সঙ্গে “বন্দুকযুদ্ধে” নারী মাদক কারবারি নিহত

কক্সবাজারের টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ ছমুদা বেগম (৪০) নামে এক নারী মাদক কারবারী নিহত হয়েছেন। ঘটনাস্থলে ৪জন পুলিশ সদস্য আহত হন। পরে সেখান থেকে ইয়াবা উদ্ধার করা হয়। শনিবার দিবাগত রাতে এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, শনিবার দিবাগত রাতে টেকনাফ মডেল থানা পুলিশের একটি দল কয়েক নারী মাদক পাচার করছে এমন সংবাদে উপজেলার হোয়াইক্যং খারাংখালী সংলগ্ন লবণ মাঠে অবস্থান নেয়। কিছুক্ষণ পর বেড়িবাঁধ এলাকা হতে একদল নারী-পুরুষ আসলে পুলিশী টহল দল তাদের গতিরোধ করার চেষ্টা করলে মাদক বহনকারী চক্রের সহযোগীরা পুলিশ লক্ষ্য করে গুলিবর্ষণ করে। এতে থানা পুলিশের এএসআই আরিফুর রহমান (২৭), কনস্টেবল রুবেল, রাসেল ও হাবিব আহত হয়। পুলিশও আত্মরক্ষার্থে বেশ কয়েক রাউন্ড পাল্টাগুলি বর্ষণ করেন। কিছুক্ষণ পর পরিস্থিতি শান্ত হলে ঘটনাস্থল তল্লাশি করে ১০হাজার ইয়াবার একটি মাদকের পুটলাসহ একজন গুলিবিদ্ধ নারীকে উদ্ধার করে। পরে আহত পুলিশ সদস্য এবং গুলিবিদ্ধ নারীকে উদ্ধার করে চিকিৎসার জন্য টেকনাফ উপজেলা সদর হাসপাতালে নেওয়া হয়। সেখানে আহত পুলিশ সদস্যদের প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য গুলিবিদ্ধ নারী মাদক কারবারীকে কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক ওই নারীকে মৃত ঘোষণা করে।

টেকনাফ মডেল থানার অফিসার্স ইনচার্জ (ওসি) প্রদীপ কুমার দাশ জানান, নিহত নারী হোয়াইক্যং পশ্চিম সাতঘরিয়া পাড়ার মৃত নুর সালামের স্ত্রী ছমুদা বেগম বলে সনাক্ত করা হয়। সে সক্রিয় মাদক কারবারী এবং একাধিক মামলার আসামি ছিল।তিনি আরও জানান, এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments