বাড়িআলোকিত টেকনাফটেকনাফে পুলিশের সাথে বন্ধুকযুদ্ধে মানবপাচারকারী নিহত

টেকনাফে পুলিশের সাথে বন্ধুকযুদ্ধে মানবপাচারকারী নিহত

শাহ্ মুহাম্মদ রুবেল।

কক্সবাজারের টেকনাফে পুলিশের সাথে বন্ধুকযুদ্ধে সালাম নামে এক যুবক নিহত হয়েছে। পুলিশের দাবী সালাম মানবপাচারকারী এবং সে দীর্ঘদীনদরে মানবপাচার করে আসছে।

২৩ ফেব্রুয়ারি (রবিবার) রাত সাড়ে ১২টার দিকে বাহারছড়া ইউনিয়ন নোয়াখালী পাড়া মেরিনড্রাইভ সড়ক সংলগ্ন এলাকায় বন্ধুকযুদ্ধের এ ঘটনা ঘটে। সে টেকনাফ বাহারছড়া ইউনিয়নের নোয়াখালী জুম্মাপাড়া এলাকার হাকিম আলীর ছেলে আব্দুস সালাম (৩০)। ঘটনাস্থল থেকে দেশীয় তৈরী একটি অস্ত্র,৬ রাউন্ড তাজা কার্তুজ,২ রাউন্ড খালী খোসা উদ্ধার করেছে বলে দাবী পুলিশের।

ঘটনার সত্যতা নিশ্চিত করে টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রদীপ কুমার দাশ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বাহারছড়া ইউনিয়ন নোয়াখালী পাড়া মেরিনড্রাইভ সড়ক সংলগ্ন এলাকায় পুলিশের একটি দল মানবপাচার বিরোধী অভিযানে গেলে অপরাধীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে এলোপাতাড়ী গুলি করে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। পরিস্থিতি নিয়ন্ত্রনে আসার পর ঘটনাস্থল থেকে পুলিশ সদস্যরা গুলিবিদ্ধ অবস্থায় এক যুবককে উদ্ধারকরে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

এ ঘটনায় পুলিশের তিন সদস্য আহত হয়েছে। মানবপাচারকারীর বিরুদ্ধে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments