বাড়িআলোকিত টেকনাফটেকনাফে পুলিশের সাথে ‘বন্দুকযুদ্ধে’ ২ জন নিহত

টেকনাফে পুলিশের সাথে ‘বন্দুকযুদ্ধে’ ২ জন নিহত

[maxbutton id=”3″ ]

কক্সবাজারের টেকনাফে পুলিশের সাথে ‘বন্দুকযুদ্ধে’ আব্দুর রশিদ (৪৭) ও আবুল কালাম (৩৫) নামের দুইজন  নিহত হয়েছে। তারা মাদক ব্যবসায়ী ছিল বলে জানিয়েছে পুলিশ।  এ সময় ঘটনাস্থল থেকে ৫টি দেশীয় এলজি, এবং ২২ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে তিন পুলিশ সদস্য।

বুধবার দিবাগত রাত দুইটার দিকে টেকনাফ উপজেলার সাবরাং ইউনিয়নের নাফনদীর খুরেরমুখ এলাকায় এ ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে।

নিহত আব্দুর রশিদ প্রকাশ ডাইল্যা (৪৭) টেকনাফের সাবরাং ইউনিয়নের কচুবুনিয়া এলাকার মৃত এনাম শরীফের ছেলে ও আবুল কালাম (৩৫) একই ইউনিয়নের কাটা বনিয়ার আব্দুর রহমানের ছেলে। এরা দুইজনই স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী বলে জানিয়েছে পুলিশ।

পুলিশের দাবি, এই ঘটনায় পুলিশের টেকনাফ থানার উপ-পরিদর্শক (এসআই) বোরহান উদ্দিন, সহকারী উপ-পরিদর্শক (এএসআই) ফরহাদ, কনস্টেবল হৃদয়সহ তিন পুলিশ সদস্য গুলিবিদ্ধ হয়েছেন।

টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা প্রদীপ কুমার দাশ বলেন, গোপন সূত্রে খবর পেয়ে মাদক উদ্ধারের জন্য টেকনাফ থানার পুলিশের একটি টিম রাতে অভিযানে নামে। এ সময় রাত আনুমানিক দুইটার দিকে টেকনাফ খুরেরমুখ এলাকায় পৌঁছলে পুলিশের উপস্থিতি টের পেয়ে পুলিশকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে ইয়াবা ব্যবসায়ীরা। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। একপর্যায়ে ইয়াবা ব্যবসায়ীরা পিছু হটলে পুলিশ ঘটনাস্থল থেকে দুইজনের মরদেহ, ৫টি দেশীয় অস্ত্র ও ২২ হাজার ইয়াবা উদ্ধার করে।

ওসি আরো জানান: নিহতরা স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত ইয়াবা ব্যবসায়ী। এদের মধ্যে আবুল কালামের বিরুদ্ধে টেকনাফ থানায় মাদক, মানবপাচারসহ ১০টি এবং আব্দুর রশিদের বিরুদ্ধে ৬টি মামলা রয়েছে। নিহতদের ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বলে জানান তিনি।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments