বাড়িআলোকিত টেকনাফটেকনাফে পৃথক অভিযানে ১০ হাজার ইয়াবাসহ আটক ৭

টেকনাফে পৃথক অভিযানে ১০ হাজার ইয়াবাসহ আটক ৭

কক্সবাজারের টেকনাফে পৃথক অভিযানে ৯ হাজার ৫৬৯ পিস ইয়াবা উদ্ধার করেছে র‍্যাব-১৫। এ সময় সাত মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব।

বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) র‍্যাব-১৫ টেকনাফ কোম্পানি কমান্ডার মির্জা শাহেদ মাহতাব তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, বুধবার (১১ ডিসেম্বর) সকাল সাড়ে ১১টার দিকে টেকনাফের হাতিয়ার ঘোনা এলাকায় কয়েকজন মাদক কারবারি মাদক বিক্রি করছে-  এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৫ টেকনাফ ক্যাম্পের সদস্যরা সেখানে অভিযান চালায়। এ সময় ওই এলাকার ছৈয়দ আলমের ছেলে আব্দুল আমিন (২৮), ফরিদ মিয়ার ছেলে আক্তার হোছন (২৫) ও উত্তর লম্বরীর মো. আলমের ছেলে মো. মোস্তাককে (২২) আটক করে। পরে তাদের শরীর তল্লাশি করে মাদক বিক্রির ২ লাখ ২৩ হাজার টাকা ও ৫ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

আপর দিকে, একই দিন সন্ধ্যা সোয়া ৫টার দিকে উপজেলার হোয়াইক্যং-শামলাপুর সড়কে বন বিট অফিসের সামনে ইয়াবা ক্রয়-বিক্রয়কালে ৪ হাজার ৫৬৯ পিস ইয়াবাসহ চার যুবককে আটক করা হয়।

এ ঘটনায় আটককৃতরা হলো- হোয়াইক্যং ডইঙ্গাকাটা এলাকার কামালের ছেলে আবু সুফিয়ান ওরফে কফিল, আমতলী এলাকার হাফিজুর রহমানের ছেলে মো. ইদ্রিস, থাইংখালী হাকিম পাড়া এলাকার মৃত আহমদ হোসেনের ছেলে নুরুল হক ওরফে মানু ড্রাইভার ও হোয়াইক্যং জিমংখালী এলাকার ফরিদ আলমের ছেলে সাহাব উদ্দিন।

র‍্যাব কর্মকর্তা জানান, আটককৃতদের মামলা দিয়ে টেকনাফ মডেল থানায় সোর্পদ করা হয়েছে।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments