বাড়িআলোকিত টেকনাফটেকনাফে পৃথক অভিযানে ২ কেজি আইস ও ৭০ হাজার ইয়াবাসহ আটক-৬

টেকনাফে পৃথক অভিযানে ২ কেজি আইস ও ৭০ হাজার ইয়াবাসহ আটক-৬

খাঁন মাহমুদ আইউব, বিশেষ প্রতিনিধি।

কক্সবাজারের টেকনাফ ও সেন্টমার্টিনে কোস্টগার্ড ও র‍্যাবের পৃথক অভিযানে ৭০ হাজার পিস ইয়াবা ও আইস বা ক্রিস্টাল মেথসহ ৬জন মাদক কারবারিকে আটক করা হয়েছে।

গতকাল রাতে সেন্টমার্টিন্স দ্বীপের দক্ষিণে ছেরাদ্বীপ হয়ে ইয়াবার চালান পাচারের সংবাদের ভিত্তিত সেন্টমার্টিন্স কোস্ট গার্ডের স্টেশন কমান্ডার সাদ মোহাম্মদ তাইমের নেতৃত্বে কোস্ট গার্ডের একটি টিম ঐ এলাকায় অভিযান চালায়। এ সময় কোস্ট গার্ডের উপস্থিতি টের পেয়ে মাদক কারবারিরা পালাতে চেষ্টা করলে জওয়ানরা তাদের ধাওয়া করে ইয়াবার বস্তাসহ
পাঁচ মিয়ানমারের নাগরিককে আটক করে। পরে ইয়াবা গননা করে সেখানে ৭০ হাজার পিস ইয়াবা পাওয়া যায়। আজ দুপুরে জব্দকৃত ইয়াবাসহ আটক ৫ মিয়ানমার নাগরিককে টেকনাফ থানায় সোপর্দ করেছে কোস্ট গার্ড।

অপরদিকে, র‍্যাব ১৫ এর মিডিয়া কর্মকর্তা সহকারী পুলিশ সুপার আব্দুল্লাহ মুহাম্মদ শেখ সাদী জানান, র‍্যাব ১৫ এর একটি টহল টিম বৃহস্পতিবার গভীর রাতে টেকনাফ উপজেলার উত্তর বরইতলী এলাকায় অভিযান চালিয়ে দুই কেজি আইসসহ মো হোসেন
নামে এক মাদক কারবারিকে আটক করেছে। ধৃত মাদক কারবারি টেকনাফ উপজেলার বাহারছরা ইউনিয়নের নোয়াখালী পাড়া গ্রামের কালা মিয়ার ছেলে।

এর আগে গত ৪ মার্চ টেকনাফের জাদিমুড়া এলাকায় অভিযান চালিয়ে ২কেজি আইস সহ এক মাদক কারবারীকে আটক করেছিল টেকনাফ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments