বাড়িআলোকিত টেকনাফটেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ ২ সহোদর নিহত

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ ২ সহোদর নিহত

স্টাফ করেসপনডেন্ট, আলোকিত টেকনাফ ।

কক্সবাজারের টেকনাফে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ একাধিক মামলার আসামি দুইজন নিহত হয়েছেন। নিহত দুইজনই আপন সহোদর ভাই বলে জানা গেছে৷ এ ঘটনায় পুলিশের তিন সদস্য আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে ২টি দেশীয় তৈরি বন্দুক উদ্ধার করা হয়েছে।

শুক্রবার (২৯ জুন) ভোরে টেকনাফ উপজেলার হ্নীলা বালিকা উচ্চ বিদ্যালয়ের পেছনে এ ঘটনা ঘটেছে।

নিহতরা হলেন- টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের পূর্ব সিকদার পাড়ার মো. হোসন প্রকাশ মাহদুদের ছেলে আব্দুস সালাম ও তার ভাই আব্দুর রহমান।

এসময় আহতরা হলেন- টেকনাফ মডেল থানার এসআই মো. কামরুজ্জমান, কনস্টেবল হেলাল ও মো. রাসেল।

টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রদীপ কুমার দাশ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে একাধিক মামলার পলাতক আসামি আব্দুস সালাম ও আব্দুর রহমানকে গ্রেফতারে অভিযান চালানো হয়। এ সময় তাদের সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুঁড়ে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছুঁড়ে। এতে তিন পুলিশ সদস্য আহত হন। পরে সন্ত্রাসীরা পালিয়ে গেলে গুলিবিদ্ধ দুই ভাইকে উদ্ধার করে টেকনাফ উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসকরা তাদের উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতালে নেয়ার নির্দেশ দেন। জেলা সদর হাসপাতালে হলে কর্তব্যরত  চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

ঘটনাস্থল থেকে দুইটি এলজি, পাঁচ রাউন্ড কার্তুজ, ১২ রাউন্ড গুলির খোসা, দুটি ছুরি, দুটি কিরিচ উদ্ধার করা হয়েছে বলে জানান ওসি।

ওসি প্রদীপ  আরও জানান,  লাশের ময়না তদন্তের জন্য সকালে কক্সবাজার জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ  করা হয়েছে। এব্যাপারে মামলার প্রক্রিয়া চলছে বলে জানান ওসি।

 

RELATED ARTICLES

Most Popular

Recent Comments