বাড়িআলোকিত টেকনাফটেকনাফে বিজিবি’র অভিযানে চার রাউন্ড তাজা কার্তুজ ও দুই রাউন্ড খালীখোসা...

টেকনাফে বিজিবি’র অভিযানে চার রাউন্ড তাজা কার্তুজ ও দুই রাউন্ড খালীখোসা সহ দুইজন আটক

মিজানুর রহমান মিজান, স্পেশাল করসপন্ডেন্টঃ—

গোয়েন্দা তথ্যের ভিত্তিতে টেকনাফ উপজেলাধীন হৃীলা ইউপিস্থ মৌলভীবাজার পূর্ব পাড়া রাস্তার উপর দিয়ে অস্ত্র ব্যবসায়ী সন্ত্রাসীরা আগ্নেয়াস্ত্র নিয়ে সীমান্ত দিয়ে টেকনাফ গমনাগমন করতে পারে। উক্ত সংবাদের ভিত্তিতে ২ বর্ডার গার্ড ব্যাটালিয়নের হৃীলা বিওপির নায়েক ছাবির উদ্দিন এর নেতৃত্বে একটি টহলদল অদ্য ১১ জুলাই ২০১৮ তারিখে মৌলভীবাজার পূর্ব পাড়া রাস্তার পাশে অবস্থান নেয়। আনুমানিক ০২ঃ৩০ ঘটিকার সময় দুইজন ব্যক্তিকে উক্ত স্থানে হাজির হওয়া মাত্রই টহলদল তাদেরকে চ্যালেঞ্জ করলে ঘটনাস্থল হতে বর্ণিত ব্যক্তিদ্বয় পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এমতাবস্থায় টহলদলের সদস্যরা অক্লান্ত চেষ্টা করে নি¤েœবর্ণিত দুইজন আসামীকে আটক করতে সক্ষম। পরবর্তীতে টহলদল আটককৃত আসামীদের তল্লাশী করে তার কোমড়ে লুঙ্গির সাথে ফিটিং অবস্থায় কালো পলিথিন দিয়ে মোড়ানো দেশীয় তৈরী ৪ রাউন্ড তাজা কার্তুজ, ২ রাউন্ড খালী খোসা, চায়না স্প্রিং চাকু-১ টি, ম্যান্ডেলা রাম মদ ২ বোতল, মোবাইল ফোন ১ টি, টর্চ লাইট ১ টি উদ্ধার করতে সক্ষম হয়

আসামীদের নাম ঠিকানা-   মোঃ রফিক (২২), পিতা-কালাচান মিয়া, গ্রাম-খারাংখালী (মহেষখালীপাড়া), ডাকঘর-নয়াপাড়া, থানা-টেকনাফ, জেলা-কক্সবাজার এবং মোঃ ফরহাদ মিয়া (১৮), পিতা-দুদু মিয়া, গ্রাম-মৌলভীবাজার, ডাকঘর-হৃীলা, থানা-টেকনাফ, জেলা-কক্সবাজার।

সন্ত্রাসী কার্যকলাপের নিমিত্তে অবৈধ কার্তুজ নিজ হেফাজতে রাখার দায়ে ধৃত আসামীদের বিরুদ্ধে টেকনাফ মডেল থানায় নিয়মিত মামলা দায়ের করতঃ জব্দকৃত কার্তুজ, খালী খোসা, চায়না স্প্রিং চাকু, ম্যান্ডেল রাম মদ, মোবাইল ফোন এবং টর্চ লাইটসহ তাদেরকে টেকনাফ মডেল থানায় সোপর্দ করা হয়েছে।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments