বাড়িআলোকিত টেকনাফটেকনাফে বিজিবি’র অভিযানে ১০ হাজার পিছ ইয়াবা উদ্ধার

টেকনাফে বিজিবি’র অভিযানে ১০ হাজার পিছ ইয়াবা উদ্ধার

জাফর আলম, সিনিয়র করেসপনডেন্ট :

কক্সবাজারের টেকনাফ ২ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনস্থ নাজিরপাড়া বিওপির হাবিলদার মোঃ দেলোয়ার হোসেন এর নেতৃত্বে একটি টহলদল খানকারডেইল এলাকায় গত ১৬ আগস্ট আনুমানিক ৩.৫০ ঘটিকায় বিশ্বস্থ গোয়েন্দা তথ্যের মাধ্যমে জানতে পারে যে, নাজিরপাড়া বিওপির দায়িত্বপূর্ণ খানকারডেইল এলাকায় ইয়াবা ক্রয়-বিক্রয় হতে পারে। উক্ত সংবাদের ভিক্তিতে টহলদল দ্রুত বর্ণিত এলাকায় গমন করে।

আকস্মিক বিজিবি টহলদলের উপস্থিতি লক্ষ্য করা মাত্রই ইয়াবা পাচারকারীরা দ্রæত দৌড়ে পালিয়ে যায়। আনুমানিক ৪টার টহলদল উক্ত স্থানটি পুঙ্খানুপুঙ্খভাবে তল্লাশী করে জঙ্গলের এক পার্শ্বে প্লাষ্টিকের পাইপের ভেতরে ইয়াবা ভর্তি একটি প্যাকেট দেখতে পায়। পরবর্তীতে টহলদল উক্ত প্যাকেটটি খুলে গণনা করে ১০ হাজার পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করতে সক্ষম হয়। উদ্ধারকৃত ইয়াবার মূল্য ৩০ লক্ষ টাকা।

টেকনাফ ২ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক (পরিচালক) মোঃ আছাদুদ-জামান চেšধুরী জানান, ইয়াবা ট্যাবলেটগুলো ব্যাটালিয়ন সদরে জমা রাখা হয়েছে, যা পরবর্তীতে উর্দ্ধতন কর্মকর্তা, বেসামরিক প্রশাসন, মাদকদ্রব্য অধিদপ্তরের প্রতিনিধি, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও মিডিয়া কর্মীদের উপস্থিতিতে ধ্বংস করা হবে।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments