বাড়িআলোকিত টেকনাফটেকনাফে বিজিবির অভিযানে ১৪ হাজার ৬ শত পিছ ইয়াবা সহ মোটরসাইকেল আটক

টেকনাফে বিজিবির অভিযানে ১৪ হাজার ৬ শত পিছ ইয়াবা সহ মোটরসাইকেল আটক

টেকনাফ করেসপনডেন্ট :

টেকনাফে বিজিবির সদস্যরা অভিযান চালিয়ে ১৪ হাজার ছয়শত পিছ ইয়াবা সহ আটক করেছে। ১৩ মে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে এ অভিযান চালানো হয়।

বিশ্বস্ত গোয়েন্দা তথ্যের মাধ্যমে জানতে পারে যে, শীলখালী মেরিন ড্রাইভ সড়ক দিয়ে ইয়াবার একটি চালান টেকনাফ হতে কক্সবাজারে পাচার হতে পারে। এ সংবাদের পর ১৩ মে সন্ধ্যা ৭ টায় এ অভিযান চালানো হয়। ২ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধীনস্থ শীলখালী অস্থায়ী চেকপোষ্টে কর্মরত হাবিলদার মোঃ বাচ্চু মৃধা এর নেতৃত্বে একটি বিশেষ টহলদল সন্ধ্যা আনুমানিক সাড়ে ৬টার দিকে টেকনাফ হতে কক্সবাজারগামী একটি মটর সাইকেল চেকপোষ্টে আগমন করলে বিজিবি টহলদল মটর সাইকেলটি থামানোর জন্য সিগন্যাল দেয়।

২ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অতিরিক্ত পরিচালক (ভারপ্রাপ্ত অধিনায়ক)কাজী মনজুরুল ইসলাম জানান, বিজিবি টহলদলের সিগন্যাল পাওয়া মাত্রই মটর সাইকেল আরোহী মটর সাইকেলটি রাস্তার পাশে ফেলে দৌড়ে পালিয়ে যায়। পরবর্তীতে বিজিবি টহলদল মটর সাইকেলটি তল্লাশী করে মটর সাইকেলের ট্যাংকির নীচে ফিটিং অবস্থায় ইয়াবা ভর্তি প্যাকেট পাওয়া যায়।

তিনি আরো জানান, প্যাকেটগুলো খুলে গণনা করে ১৪ হাজার ৬শ পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করতে সক্ষম হয়। নম্বর প্লেট বিহীন আটককৃত মটর সাইকেলটির সিজার মূল্য ২ লাখ টাকা। সর্বমোট সিজার মূল্য ৪৫ লাখ ৮০ হাজার টাকা। আটককৃত মটর সাইকেলটি টেকনাফ শুল্ক গুদামে জমা করতঃ

ইয়াবা ট্যাবলেটগুলো ব্যাটালিয়ন সদরে জমা রাখা হয়েছে, যা পরবর্তীতে উর্দ্ধতন কর্মকর্তা, বেসামরিক প্রশাসন, মাদকদ্রব্য অধিদপ্তরের প্রতিনিধি, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও মিডিয়া কর্মীদের উপস্থিতিতে ধ্বংস করা হবে।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments