বাড়িআলোকিত টেকনাফটেকনাফে মাদক আস্তানায় অভিযান | সাত মাদক বিক্রেতা ও সেবীর কারাদন্ড

টেকনাফে মাদক আস্তানায় অভিযান | সাত মাদক বিক্রেতা ও সেবীর কারাদন্ড

টেকনাফ প্রতিনিধিঃ-

কক্সবাজারের টেকনাফে পৃথক মাদক আস্তানায় ৭ মাদক বিক্রেতা ও সেবীকে আটক করা হয়েছে। পরে আটকদের ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ৬ মাস করে কারাদন্ড প্রদান করা হয়েছে।
মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের কক্সবাজার সহকারী পরিচালক সোমেন মন্ডল জানান, গত বুধবার রাতে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের টেকনাফ অফিসের উপ-পরিদর্শক মোঃ নাসির উদ্দিনের নেতৃত্বে একটি টিম গোপন সংবাদে টেকনাফ পৌরসভা উত্তর জালিয়া পাড়া এলাকায় সেবনকারীদের একটি আস্তানায় সাঁড়াশী অভিযান পরিচালনা করে খুচরা মাদক বিক্রেতা নারীসহ ৭ জন মাদক সেবনকারীকে আটক করা হয়।
পরে আটককৃতদের সহকারী কমিশনার (ভুমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট প্রনয় চাকমার নেতৃত্বে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে প্রত্যেককে ৬ মাস করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়। এতে উদ্ধার মাদক ও আলামত সমূহ জনসম্মূকে আগুনে পুড়িয়ে ফেলা হয়।
কারাদন্ড প্রাপ্তরা হলো, টেকনাফ পৌরসভা উত্তর জালিয়া পাড়ার মৃত আব্দুর রহমানের ছেলে মোঃ হামিদ (৩২), একই এলাকার হোসেন আলীর ছেলে মনির হোসেন (২৭), শামশুল আলমের স্ত্রী রশিদা বেগম (৪০), মৃত ছমির আহমদের ছেলে আব্দুল হালিম (৪৫), কামাল হোসেন ছেলে আব্দুর রহমান (২৮), কুলাল পাড়া এলাকার নুরুল ইসলামের ছেলে মোহাম্মদ (২৮), টেকনাফ পৌরসভা পুরান পল্লান পাড়া এলাকার সিরাজুল হকের ছেলে রেজাউল করিম (২৮)। কারাদন্ড প্রাপ্তদের কক্সবাজার আদালতে প্রেরন করার জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments