বাড়িআলোকিত টেকনাফটেকনাফে মাদক ও দেশীয় অস্ত্রসহ এনাম ডাকাত গ্রেফতার

টেকনাফে মাদক ও দেশীয় অস্ত্রসহ এনাম ডাকাত গ্রেফতার

কক্সবাজারের টেকনাফে অভিযান চালিয়ে ডাকাত এনামুল করিমকে (২৫) গ্রেফতার করেছে পুলিশ। এসময় বিপুল পরিমান ইয়াবা, ক্রিস্টাল মেথ আইস ও বেশ কিছু দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে। সে সদর ইউনিয়নের দক্ষিন লেঙ্গুর বিল এলাকার মির কাশেমের ছেলে।

শনিবার (২৩ জুলাই) রাত ১টার দিকে উপজেলার সদর ইউনিয়নের তুলাতলী জামাল মার্কেট এলাকা হতে তাকে এসব মাদক ও অস্ত্রসহ গ্রেফতার করা হয়েছে বলে নিশ্চিত করেছেন টেকনাফ মডেল থানার (ওসি) তদন্ত আব্দুল আলিম।

এর আগে ১৬ জুলাই “টেকনাফে কিশোর গ্যাং লিডার ডাকাত এনামের সিরিজ ডাকাতি রুখবে কে” শিরোনামে অত্যাধুনিক বিদেশী অস্ত্র হাতে বেশ কটি ছবিসহ একটি সংবাদ প্রকাশ করে ‘আলোকিত টেকনাফ’। মূলত সেই সংবাদের সূত্র ধরেই বিষয়টি পুলিশের নজরে আসে।

পুলিশ জানায়, কিশোরগ্যাং লিডার ডাকাত এনাম সদর ইউনিয়নের তুলাতলী এলাকায় অবস্থান করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালায় পুলিশ। পুলিশের উপস্থিতি টেরপেয়ে সহযোগীসহ পালানোর সময় ধাওয়া করে তাকে আটক করা হয়। পরে তার হেফাজতে থাকা ১কেজি আইস, ১০হাজার ইয়াবা, ২টি তলোয়ার, ১টি রামদা, ২টি চাপাতি, ১টি দা ও ১টি হাতুড়ি উদ্ধার করা হয়।

এদিকে স্থানীয়রা জানায়, ডাকাত এনাম গ্রেফতার হলেও তার ব্যবহৃত আগ্নেয়াস্ত্র উদ্ধার এবং তার গ্রুপের অন্যান্য সন্ত্রাসীরা গ্রেফতার না হওয়ায় রিতিমতো ভিতির মধ্যে রয়েছেন তারা।

আইনী প্রক্রিয়া শেষে জব্দকৃত মাদক ও অস্ত্রসহ তাকে আদালতে প্রেরণ করা হবে বলে জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments