বাড়িআলোকিত টেকনাফটেকনাফে মুক্তিপন না পেয়ে অপহৃত কৃষককে গুলি করে হত্যা

টেকনাফে মুক্তিপন না পেয়ে অপহৃত কৃষককে গুলি করে হত্যা

বিশেষ প্রতিনিধিঃ-

কক্সবাজারের টেকনাফে মুক্তিপন না পেয়ে অপহৃত আক্তার উল্লাহ (২৪) নামে এক কৃষককে গুলি করে হত্যা করেছে রোহিঙ্গা ডাকাতরা। আরও দুই জন কৃষক তাদের কাছে জিম্মি রয়েছে বলে জানা গেছে।  শুক্রবার ভোরে উপজেলার হোয়াইক্যংয়ের উনছিপ্রাং পুটিবনিয়ার রোহিঙ্গা ক্যাম্পের পশ্চিমে স্থানীয়দের সহতায় ওই কৃষকের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত কৃষক মিনাবাজার মৌলভী আবুল কাছিমের ছেলে।

নিহতের পরিবার বলছে, অপহৃত আক্তার উল্লাহ (২৪)কে ছেড়ে দিতে পরিবারের কাছ থেকে ২০ লাখ টাকা মুক্তিপণ দাবি করে আসছিল শীর্ষ রোহিঙ্গা ডাকাতরা। তারা ডাকাত আবদুল হাকিমের লোকজন বলে ধারনা করা হচ্ছে।

হোয়াইক্যং পুলিশ ফাড়ির ইনচার্জ এসআই মশিউর রহমান বলেন, ‘গত তিন আগে রোহিঙ্গা ডাকাতরা ৬ কৃষককে অপহরন করে নিয়ে যায়। তার মধ্যে তিন জনকে ছেড়ে দেয়। তাদের তথ্য মতে, গতকাল পাহাড়ে অপহৃত ওই তিন জনকে উদ্ধারের অভিযান পরিচালনা করা হয়েছিল। কিন্তু তাদের কাউকে পাওয়া যায়নি। তবে ডাকাতদের পাহাড়ে বেশ কিছু আস্তানা ধ্বংস করে দেওয়া হয়েছে। কিন্তু দুভাগ্যজনক শুক্রবার ভোরে অপহৃত আক্তার উল্লাহ গুলিবিদ্ধ লাশ পাওয়া গেছে। লাশটি কক্সবাজার মর্গে পাঠানো হয়েছে। ডাকাতদের ধরতে পাহাড়ে পুলিশের অভিযান চলছে।’

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments