বাড়িআলোকিত টেকনাফটেকনাফে র‌্যাবের অভিযানে প্রায় ১৫ হাজার পিস ইয়াবা বড়িসহ আটক-৩

টেকনাফে র‌্যাবের অভিযানে প্রায় ১৫ হাজার পিস ইয়াবা বড়িসহ আটক-৩

আলোকিত টেকনাফ অনলাইনঃ

টেকনাফের হ্নীলা এলাকা থেকে প্রায় ১৫ হাজার পিস ইয়াবা বড়িসহ তিন মাদক কারবারীকে আটক করেছে র‌্যাব-৭। মঙ্গলবার বেলা পৌনে ১২ টার দিকে টেকনাফের হ্নীলা বাসষ্টেশনের পূর্ব পাশ্বে চম্পা হোটেলের দ্বিতীয় তলার আলমাস সৌর বিদ্যুৎ এর পিছনে ইলেকট্রিক ওয়ারিং এর দোকানে অভিযান চালিয়ে মাদক ইয়াবা বড়িসহ তাদের আটক করা হয়।

আটকরা হলেন, টেকনাফের হ্নীলা ইউনিয়নের পশ্চিম সিকদার পাড়া এলাকার আলী আহাম্মদের ছেলে জসীম উদ্দীন (২১), একই ইউনিয়নের নাটমুরা পাড়া এলাকার আব্দুল মালেকের ছেলে ইমরান হোসেন (১৯) ও পশ্চিম পানখালী এলাকার মোঃ শাহ আলমের ছেলে মোহাম্মদ জাবেদ (৪৫)।

র‌্যাব-৭ এর অধিনায়ক মেজর মোঃ মেহেদী হাসান মাদকসহ আটকের সত্যতা নিশ্চিত করে তিনি বলেন, মঙ্গলবার ২৩ অক্টোবর বেলা পৌনে বার টার দিকে র‌্যাব-৭ টেকনাফ ক্যাম্প-১ এর ইনর্চাজ লেঃ মির্জা শাহেদ মাহতাব (এক্স) বিএন এর নেতৃত্বে একটি অভিযানিক দল টেকনাফের হ্নীলা বাসষ্টেশনের পূর্ব পাশ্বে চম্পা হোটেলের দ্বিতীয় তলার আলমাস সৌর বিদ্যুৎ এর পিছনে ইলেকট্রিক ওয়ারিং এর দোকানে কয়েকজন মাদক ব্যবসায়ী ইয়াবা লেনদেনের গোপন সংবাদে র‌্যাব দল সেখানে অভিযান পরিচালনা করে উপরোক্তদের আটক করা হয়। পরে আটকদের স্বীকারোক্তি মতে মাদক বিক্রির ৪৪ হাজার ৫শ নগদ টাকাসহ ১৪ হাজার ৯৭০ পিস ইয়াবা বড়ি উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য ৭৪ লাখ ৮৫ হাজার টাকা বলে জানায়।
তিনি আরও বলেন, উদ্ধার ইয়াবা বড়ি ও মাদক বিক্রির নগদ টাকাসহ আটককৃতদের টেকনাফ মডেল থানায় সোর্পদ করে মাদকসহ সংশ্লিষ্ট আইনে মামলা করা হয় বলে জানিয়েছেন।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments