বাড়িআলোকিত টেকনাফটেকনাফে র‌্যাবের অভিযানে ৫০ লাখ টাকার ইয়াবা উদ্ধার

টেকনাফে র‌্যাবের অভিযানে ৫০ লাখ টাকার ইয়াবা উদ্ধার

আলোকিত টেকনাফ ডেস্কঃ

টেকনাফে র‌্যাবের অভিযানে ৫০ লাখ টাকার মূল্যমানের ১০ হাজার ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে বলে জানা গেছে। এসময় ইয়াবা পাচারে ব্যবহৃত সিএনজিটি জব্দ করা হয়।

আটককৃত হচ্ছেন,সাবরাং ইউনিয়নের নোয়া পাড়া এলাকায় মৃত মোহাম্মদ ইউনুছের ছেলে মোঃ জাবেদ (৩০)।

জানা যায়, ১১ নভেম্বর রোববার দুপুরে টেকনাফ-১ ক্যাম্পের ইনচার্জ লেঃ মির্জা শাহেদ মাহতাব এর নেতৃত্বে একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে সদর ইউনিয়নের বড়ইতলি রাস্তায় বিশেষ চেকপোস্ট বসিয়ে টেকনাফ হতে কক্সবাজারগামী একটি সিএনজিকে তল্লাশির জন্য সংকেত দিলে চেকপোস্ট অতিক্রম করে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা পিছু ধাওয়া করে একপর্যায়ে এক মাদক ব্যবসায়ীকে আটক করতে সক্ষম হয়।এসময় এক পাচারকারী সিএনজি থেকে লাফ দিয়ে পালিয়ে যায়।পরে উপস্থিত স্বাক্ষীদের সামনে ব্যাপক জিজ্ঞাসাবাদে সিএনজিটি তল্লাশি চালিয়ে ১০ হাজার ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।ইয়াবা পাচারে ব্যবহৃত সিএনজিটি জব্দ করা হয়।উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য ৫০লাখ টাকা। এ ঘটনায় ধৃত এবং পলাতক আবুল খায়ের (৩৫)সহ দীর্ঘদিন ধরে মিয়ানমার সীমান্তবর্তী এলাকা হতে ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে কক্সবাজারসহ দেশের বিভিন্ন এলাকায় মাদক ব্যবসায়ী ও সেবীদের কে বিক্রিয় করে আসছে।পলাতক আসামিকে আটকের চেষ্টা অব্যাহত রয়েছে।

উদ্ধারকৃত ইয়াবাসহ আটক মাদক ব্যবসায়ী ও পলাতক আসামির বিরুদ্ধে অবৈধ ভাবে মাদক জাতীয় দ্রব্য (ইয়াবা) বিক্রয়ের উদ্দেশে নিজ দখল ও হেফাজতে রেখে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ১৯৯০ এর ২২(গ) ধারা মোতাবেক আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করার প্রক্রিয়াধীন রয়েছে।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments