বাড়িআলোকিত টেকনাফটেকনাফে র‌্যাবের পৃথক অভিযান, ৪৬ হাজার পিস ইয়াবা ও মাদক বিক্রির নগদ...

টেকনাফে র‌্যাবের পৃথক অভিযান, ৪৬ হাজার পিস ইয়াবা ও মাদক বিক্রির নগদ ৬৬ লাখ টাকাসহ তিন মাদক ব্যবসায়ী আটক

নিজস্ব প্রতিনিধিঃ

কক্সবাজারের টেকনাফে র‌্যাবের পৃথক অভিযানে ৪৬ হাজার পিস ইয়াবা বড়ি ও মাদক বিক্রির ৬৬ লাখ ৩৫ হাজার নগদ টাকাসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। উদ্ধার ইয়াবা বড়ির আনুমানিক মূল্য ২ কোটি ৩০ লাখ টাকা বলে জানিয়েছেন র‌্যাব।

অভিযান পরিচালনাকারী র‌্যাব-৭ টেকনাফ ক্যা¤প-১ ইনচার্জ লে.মির্জা শাহেদ মাহাতাব(এক্স) বিএন বলেন, শনিবার (১৫ সেপ্টেম্বর) বিকালে তারই নেতৃত্বে টেকনাফ উপজেলার হোয়াইক্যং পশ্চিম সাত ঘরিয়া পাড়া এলাকার মো: হোসেন এর বসত বাড়িতে কতিপয় মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য ক্রয় বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থানের গোপন সংবাদে একটি আভিযানিক দল নিয়ে অভিযানে গেলে মাদক কারবারীরা র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা কালে টেকনাফ হোয়াইক্যং ইউনিয়নের পশ্চিম সাত ঘরিয়া পাড়া এলাকার মো: হোসেনের ছেলে মোঃ আইজুদ্দীন(৩২)কে আটক করা হয়। পরে আটক আসামীর দেহ ও বসত ঘরে তল্লাশি চালিয়ে ৩০ হাজার পিস ইয়াবা বড়ি, মাদক বিক্রির ৬৬ লাখ ৩৫ হাজার ৯শ নগদ টাকা উদ্ধার করা হয়। উদ্ধার ইয়াবার আনুমানিক মূল্য ১ কোটি ৫০ লাখ টাকা বলে জানায়। উদ্ধার ইয়াবাসহ আটক মাদক কারবারীকে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করে সংশ্লিষ্ট আইনে মামলার প্রক্রিয়া চলছে বলে জানিয়েছেন।

অপরদিকে গত শুক্রবার রাতে তারই নেতৃত্বে টেকনাফ পৌরসভাস্থ মধ্যম জালিয়াপাড়া মোঃ হাসেম এর বসত বাড়িতে কতিপয় মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য ক্রয় বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থানের গোপন সংবাদে একটি আভিযানিক দল অভিযান পরিচালনা করে দুই মাদক ব্যবসায়ী টেকনাফ পৌরসভার মধ্যম জালিয়া পাড়া এলাকার আব্দুল কাদেরের ছেলে মোঃ হাসেম (৩৮), দক্ষিন জালিয়া এলাকার আলতাজ মিয়ার ছেলে মোঃ কামাল হোসেন (৪০)কে আটক করা হয়। আটককৃত আসামীরদের দেহ ও হাতে থাকা শপিং ব্যাগ তল্লাশি করে ১৬ হাজার পিস ইয়াবা বড়ি উদ্ধার আটক করা হয়। উদ্ধার ইয়াবার আনুমানিক মূল্য ৮০ লাখ টাকা বলে জানায়। উদ্ধার ইয়াবাসহ আটক আসামীদের টেকনাফ মডেল থানায় হস্তান্তর করে মাদক আইনে মামলা করা হয়েছে বলে জানিয়েছেন তিনি।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments