বাড়িআলোকিত টেকনাফটেকনাফে র‍্যাবের গুলিতে রোহিঙ্গা মাদক কারবারীর প্রাণহানি

টেকনাফে র‍্যাবের গুলিতে রোহিঙ্গা মাদক কারবারীর প্রাণহানি

খাঁন মাহমুদ আইউব, বিশেষ প্রতিনিধি।

কক্সবাজারের টেকনাফে রোহিঙ্গা মাদক কারবারীদের সাথে র‍্যাবের গুলিবিনিময়ের ঘটনায় অজ্ঞাত এক রোহিঙ্গা মাদক কারবারী নিহত হয়েছে। এসময় একটি দেশীয় তৈরী অস্ত্র, গুলি ও বিপুল পরিমান ইয়াবা জব্দ করা হয়েছে।

আজ মঙ্গলবার ভোররাতে উপকূলীয় বাহারছড়া ইউনিয়নের শামলাপুর এলাকায় এই ঘটনা ঘটেছে বলে নিশ্চিত করেছেন কক্সবাজার র‌্যাব-১৫ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী।

তিনি জানান, মঙ্গলবার ভোররাতে টেকনাফের বাহারছড়া শামলাপুর সৈকতে মাদকের চালান খালাসের সংবাদ পেয়ে র‌্যাব অভিযান চালায়। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মাদক কারবারীরা গুলিবর্ষণ করলে র‌্যাবের এএসআইসহ দুই সদস্য আহত হয়। জবাবে র‍্যাব পালটা গুলি চালালে মাদক কারবারী পিছু হটে।

পরে ঘটনাস্থল তল্লাশী করে ইয়াবা, ১টি দেশীয় বন্দুক, ৩ রাউন্ড গুলি ও ১টি ছাকুসহ গুলিবিদ্ধ অজ্ঞাত এক ব্যক্তিকে দ্রুত উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলা সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে আহত র‌্যাব সদস্যদের চিকিৎসা দিয়ে গুলিবিদ্ধ ব্যক্তিকে কক্সবাজার সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করন। মরদেহটি পোস্টমর্টেমের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। নিহত ব্যক্তি প্রাথমিক ভাবে রোহিঙ্গা বলে ধারণা করা হচ্ছে।

এই ঘটনায় তদন্ত স্বাপেক্ষে পৃথক দুটি মামলার প্রক্রিয়া চলছে বলে জানিয়েছেন র‍্যাবের এই কর্মকর্তা।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments