বাড়িআলোকিত টেকনাফটেকনাফে র‍্যাবের হাতে টাকা ও ইয়াবাসহ ৩ কারবারী আটক: গাড়ী জব্দ

টেকনাফে র‍্যাবের হাতে টাকা ও ইয়াবাসহ ৩ কারবারী আটক: গাড়ী জব্দ

খাঁন মাহমুদ আইউব,স্টাফ রিপোর্টার।
কক্সবাজারের টেকনাফে নগদ সাড়ে ৬ লাখ টাকা ও ১ হাজার পিচ ইয়াবা বড়ি সহ ৩ মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব।সোমবার রাতে টেকনাফ সদরের বরইতলী এলাকায় (র‌্যাব-১৫) চেক পোষ্টে তাদের ব্যবহৃত গাড়ী সহ এই তিন কারবারীকে আটক করা হয়।আটককৃতরা হলেন চট্টগ্রামের লোহাগাড়া থানার তাহের হোসেন,ঢাকা মিরপুরের আফিফুর রহমান ও ফরিদপুরের কাজী হোসেন।র‍্যাব-১৫  টেকনাফ ক্যাম্প ইনচার্জ লে. মির্জা শাহেদ মাহতাব এই তথ্য নিশ্চিত করেছেন।
তিনি জানায়,সোমবার (৬মে) রাতে ইয়াবা পাচারের খবর পেয়ে লে. মির্জা শাহেদ মাহতাবের নেতৃত্বে একটি দল টেকনাফ বরইতলীর র‍্যাব ক্যাম্পের সামনে চেক পোস্টে অভিযান চালিয়ে সন্দেহ জনক তিন ব্যক্তিকে আটক করে।পরে তাদের স্বীকারোক্তি মতে গাড়ী থেকে ১ হাজার পিস ইয়াবা সহ সাড়ে ৬ লাখ টাকা উদ্ধার করা হয়।এ ঘটনায় ইয়াবা পাচারের ব্যবহৃত হোন্ডা পাজেরো গাড়ীটি জব্দ করা হয়েছে।আটককৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট ধারায় মাদক মামলা রুজু করে উদ্ধারকৃত মাদক ও টাকা সহ টেকনাফ মডেল থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে।
র‍্যাবের এই কর্মকর্তা আরো জানান,আটককৃতদের কে জিজ্ঞাসাবাদে এই ঘটনায় সংশ্লিষ্ট জড়িতদের চিহ্নিত করার চেষ্টা চলছে।তাদের স্বীকারোক্তি মতে যদি কেঊ জড়িত থাকে,তদন্ত সাপেক্ষে কাউকে ছাড় দেয়া হবে না।মাদকের বিরুদ্ধে র‍্যাবের অভিযান জোরদার রয়েছে।
RELATED ARTICLES

Most Popular

Recent Comments