বাড়িআলোকিত টেকনাফটেকনাফে সীমানা বিরোধে আপন ভাইয়ের হাতে আহত ভাইয়ের মৃত্যু

টেকনাফে সীমানা বিরোধে আপন ভাইয়ের হাতে আহত ভাইয়ের মৃত্যু

সংবাদদাতাঃ

টেকনাফের সাবরাংয়ে জমির সীমানা নিয়ে বিরোধকে কেন্দ্র করে আপন ভাই আবুল হাসিম ও তার পরিবারের লোকজন মিলে ছোট ভাই জাফর আহমদ (৩৮) কে দিনদুপুরে হামলা করে রক্তাক্ত জখম করে। রবিবার সকালে টেকনাফ সাবরাং ইউনিয়নের কুরাবুইজ্জা পাড়া এলাকায় এ ঘটনা ঘটে । নিহত জাফর আহমদ ওই এলাকার মৃত ফজল আহমদের ছেলে।

নিহতের বড় ভাই মীর কাসেম জানান, জমির সীমানার সুপারি গাছ নিয়ে বিরোধের জের ধরে রবিবার সকালে আপন ভাই ও তার পরিবারের লোকজন মিলে জাফরের মাথায় ইট দিয়ে আঘাত করলে ঘটনাস্থলে গুরুতর আহত হন জাফর। আশপাশের লোকজন আহত অবস্থায় দ্রুত জাফরকে উদ্ধার করে প্রথমে টেকনাফ উপজেলা স্থাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসার দেওয়ার পরে আহতের অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করেন। সেখানেও তার অবস্থার আরও অবনতি ঘটলে তাকে চট্রগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে প্রেরন করা হয়। সোমবার সন্ধ্যায় মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে চমেক হাসপাতলে চিকিৎসাধীন অবস্থায় ৩ সন্তানের জনক জাফরের মৃত্যু ঘটে। তার এ মৃত্যুতে পরিবারের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।
এ বিষয়ে টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) রনজিৎ কুমার বড়–য়া বলেন, এ ঘটনার সঙ্গে যারা জড়িত তাদের বিরুদ্ধে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments