বাড়িআলোকিত টেকনাফটেকনাফে সৃজনের উন্নয়নে বাংলাদেশ বিষয়ক র‌্যালি ও আলোচনা সভা

টেকনাফে সৃজনের উন্নয়নে বাংলাদেশ বিষয়ক র‌্যালি ও আলোচনা সভা

ডেস্ক নিউজঃ

টেকনাফে সৃজনের উন্নয়নে বাংলাদেশ বিষয়ক র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার (৩০ অক্টোবর) সকাল ১১টায় উপজেলা শহীদ মিনার প্রাঙ্গনে সভায় প্রধান অতিথি ছিলেন টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: রবিউল হাসান।
ইসলামিক ফাউন্ডেশনের একাডেমিক সুপারভাইজার নুরুল আবছারের সঞ্চালনায়
সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান তাহেরা আক্তার মিলি, ওসি প্রদীপ কুমার দাশ,মহিলা ও শিশু বিষয়ক অফিসার মোঃ আলমগীর কবির,স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সুমন বড়ুয়া,জেলা তথ্য অফিসার শরিফুল ইসলাম,শিক্ষা কর্মকর্তা মো. এমদাদ হোসেন চৌধুরী,উপজেলা আওয়ামীলিগ সহ-সভাপতি জহির হোসেন এম,এ।
ইফার সুপারভাইজার নুরুল ইসলামের কোরআন তেলাওয়াত শেষে অনুষ্ঠানে আগত মা-বোনেরা,সরকারী-বেসরকারী কর্মকর্তারা,গণ্যমান্য প্রতিনিধি,প্রিন্ট ও রেডিও নাফের সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।
বক্তারা বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর উন্নয়নের কথা আজীবন বলেও শেষ করা যাবেনা। তাই আসুন আমরা সকলে মিলে সরকারের উন্নয়নের কথা বেশী বেশী বলি। মেলায় মাননীয় প্রধানমন্ত্রীর উন্নয়নমুলক প্রকল্পগুলো জনসাধারণের অবগতির জন্য ১০টি প্রকল্প স্থাপন করা হয়। যেই প্রকল্পের মধ্য দিয়ে মেলায় এসে বাংলাদেশ সরকারের সকল উন্নয়নের চিত্র জনসাধারণ জনসম্মুখে দেখতে পায়।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments