বাড়িআলোকিত টেকনাফটেকনাফে ২০১৭ সনের বৃত্তিপ্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের ক্রেস্ট ও সনদপত্র বিতরণ অনুষ্ঠান সম্পন্ন

টেকনাফে ২০১৭ সনের বৃত্তিপ্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের ক্রেস্ট ও সনদপত্র বিতরণ অনুষ্ঠান সম্পন্ন

বার্তা পরিবেশক ঃ 

বৃহস্পতিবার সকালে টেকনাফ উপজেলার ইকরা কেজি অ্যান্ড ফ্রি-ক্যাডেট স্কুল এর উদ্দ্যোগে অনুষ্ঠিত হয়েছে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও পুরষ্কার বিতরণ । শিক্ষক আব্দুল খালেকের উপস্থাপনায় এতে সভাপতিত্ব করেন প্রতিষ্ঠানের অধ্যক্ষ মোঃ ফরহাদুজ্জমান।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এমদাদ হোসেন চৌধুরী, উপজেলা শিক্ষা অফিসার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আবদুল্লাহ মনির, কাউন্সিলর এবং অধ্যক্ষ নুরুল ইসলাম, টেকনাফ ডিগ্রী কলেজ।

এতে ২০১৭ সনের বার্ষিক পরিক্ষায় ৩য় শ্রেণী থেকে ৪র্থ শ্রেণীতে প্রথম স্থান অধিকার করে উত্তীর্ণ হন তাহসিনা রহিম প্রমি এবং যথাক্রমে কেজি থেকে ১ম শ্রেণীতে প্রথম স্থান অধিকার করে উত্তীর্ণ হন তাসনিয়া রহিম তপু।

জানা গেছে, প্রথম স্থান অধিকার করে উত্তীর্ণ প্রমি এবং তপু পরস্পর বোন। তারা টেকনাফ উপজেলার ৪নং সাবরাং ইউনিয়নের ৩নং ওয়ার্ড (কাটাবনিয়া) গ্রামের মরহুম হাজী রহমত আলীর নাতনী উপজেলা যুবলীগের প্রভাবশালী সদস্য আব্দুর রহম লক্ষু’র মেয়ে এবং কক্সবাজার জর্জ কোর্টের আইনজীবী অ্যাডভোকেট এম,জিয়াউর রহমান’র ভাতিজী।

প্রতিষ্ঠানের অধ্যক্ষ মোঃ ফরহাদুজ্জমান বলেন, এটা তাদের কঠিন পরিশ্রম ও নিরালস অধ্যবসায়ের স্বীকৃতি। তাদের এই কৃতিত্ব ইকরা কেজি অ্যান্ড ফ্রি-ক্যাডেট স্কুলের ভাবমূর্তি আরও উজ্জ্বল করবে এবং যা অন্যান্য শিক্ষার্থীদের মধ্যেও অনুপ্রেরণা যোগাবে।

আলোচনা শেষে কৃতি শিক্ষার্থীদের মাঝে ক্রেস্ট ও সনদপত্র তুলে দেওয়া হয়।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments