বাড়িআলোকিত টেকনাফটেকনাফে ২৪০০০ ইয়াবা ও ‘কমান্ডো ড্রিং’সহ দুইজন আটক

টেকনাফে ২৪০০০ ইয়াবা ও ‘কমান্ডো ড্রিং’সহ দুইজন আটক

নিজস্ব প্রতিবেদক টেকনাফ |

কক্সবাজারের সীমান্ত উপজেলা টেকনাফে র‌্যাবের পৃথক অভিযানে ২৪ হাজার পিস ইয়াবা ট্যাবলেট ও অবৈধ ‘কমান্ডো এনার্জি ড্রিং’সহ দুইজনকে আটক করা হয়েছে।

আটকরা হলেন টেকনাফ সদরের পশ্চিম গোদারবিল এলাকার আবদুল করিমের ছেলে মোহাম্মদ মুসা (১৯) ও টেকনাফ পৌরসভার জালিয়া পাড়া এলাকার ফরিদ আলমের ছেলে মোহাম্মদ আলম (১৭)।

রোববার টেকনাফের পৌরসভার পুরাতন বাসষ্টেশনের বিসমিল্লাহ রাইস মিল ও বরইতলী চেকপোষ্টে এই পৃথক অভিযানে মাদক ইয়াবা ও কমান্ডো এনার্জি ড্রিংসহ তাদের আটক করা হয়।

র‌্যাব-৭ সিপিসি-২ কক্সবাজার কোম্পানির ভারপ্রাপ্ত অধিনায়ক লেফট্যানেন্ট মির্জা শাহেদ মাহাতাব এ সব বিষয়ের সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি বলেন, রোববার (১৪ সেপ্টেম্বর) বেলা পৌণে তিনটার দিকে র‌্যাবের একটি অভিযানিক দল টেকনাফ পুরাতন বাসষ্টেশনের বিসমিল্লাহ রাইস মিলের পাশে আবদুর রহিম নামক একটি ওয়ার্কসপের সামনে কয়েকজন মাদক ব্যবসায়ীর ইয়াবা লেনদেনের গোপন সংবাদে র‌্যাবের একটি দল সেখানে অভিযান পরিচালনা করে মোহাম্মদ মুসাকে আটক করা হয়। ওই সময় তার দেহ তল্লাশি করে ৪ হাজার ৭৫ পিস ইয়াবা পাওয়া যায়। পরে আটক মুসার স্বীকারোক্তি মতে (মৌলভী বাজার ড-১১-০০৪১) মিনি ট্রাকের তেলের ট্যাংকের সঙ্গে লাগানো একটি ছোট বাক্সের ভেতর থেকে ২০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ সময় ট্রাকটিও জব্দ করা হয়েছে।

তিনি বলেন, একইদিন সন্ধ্যায় টেকনাফের বরইতলী এলাকায় র‌্যাবের চেকপোষ্টে সদস্যরা যাত্রীবাহী গাড়িতে তল্লাশি চালিয়ে ৪০৪ পিস অবৈধ ‘কমান্ডো এনার্জি ড্রিং’, মোবাইল সিম, মেমোরিসহ মোহাম্মদ আলমকে আটক করা হয়।

পরে আটক দুইজনকে টেকনাফ মডেল থানায় সোপর্দ করে মাদকসহ সংশ্লিষ্ট আইনে মামলা করা হবে বলে জানিয়েছেন লে. মির্জা শাহেদ।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments