বাড়িআলোকিত টেকনাফটেকনাফে ৭১ হাজার ইয়াবাসহ রোহিঙ্গা আটক

টেকনাফে ৭১ হাজার ইয়াবাসহ রোহিঙ্গা আটক

খাঁন মাহমুদ আইউব

কক্সবাজারের টেকনাফে পৃথক অভিযানে ৭১ হাজার ইয়াবাসহ রোহিঙ্গা সৈয়দ আলমকে (২২) আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

বৃহস্পতিবার (১৫ অক্টোবর) রাতে উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের লম্বাবিল মাছের প্রজেক্ট ও হ্নীলা ইউনিয়নের হ্লেলা খাল সংলগ্ন লবনের মাঠ হতে এসব মাদক জব্দ করা হয়।

আটক পাচারকারী উখিয়া জামতলী রোহিঙ্গা শিবিরের সি/৮ ব্লকের আব্দুশুকুরের ছেলে বলে তথ্য নিশ্চিত করেছেন ২বিজিবি অধিনায়ক লে. কর্ণেল ফয়সাল হাসান খান।

বিজিবি অধিনায়ক জানান, হোয়াইক্যং লম্বাবিল মাছের প্রজেক্টে একটি কুঁড়ে ঘরে বেশকিছু ইয়াবার লুকিয়ে রাখা হয়েছে এমন গোপন সংবাদের ভিত্তিতে জওয়ানরা অভিযান চালিয়ে একটি বস্তার ভিতর থেকে ৩০ হাজার ইয়াবা জব্দ করেছে।

অপরদিকে, একই দিন এক ঘন্টার ব্যবধানে হ্নীলা ইউনিয়নের হ্লেলা খাল এলাকায় লবনের মাঠ দিয়ে সন্দেহজনক দুই জন ব্যক্তি লোকালয়ের দিকে আসতে দেখে জওয়ানরা ধাওয়া করে সৈয়দ আলম নামে একজনকে আটক করে। এসময় ধৃত ব্যক্তির কাছে লুঙ্গি মোড়ানো একটি বস্তা ভর্তি ৪১ হাজার পিস ইয়াবা বড়ি জব্দ করা হয়। এঘটনায় অপরজন পালিয়ে গেছে।

ধৃত ব্যক্তিকে জব্দকৃত মাদকসহ টেকনাফ থানায় সোপর্দ করা হয়েছে এবং মালিকবিহীন মাদকগুলো পরবর্তী বিনষ্ট করণের লক্ষ্যে ব্যাটালিয়ন সদরে মজুদ রাখা হয়েছে বলে জানিয়েছেন বিজিবির এই কর্মকর্তা।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments