বাড়িআলোকিত টেকনাফটেকনাফ ইউপি নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মাঝে প্রতিক বরাদ্দ

টেকনাফ ইউপি নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মাঝে প্রতিক বরাদ্দ

খাঁন মাহমুদ আইউব, বিশেষ প্রতিনিধি।

প্রথম ধাপের টেকনাফের ৫ ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বী ৩৪ জন চেয়ারম্যান প্রার্থীসহ সংরক্ষিত ও সাধারণ সদস্যদের মাঝে প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে।

বৃহস্পতিবার (২৫মার্চ) সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত উপজেলা পরিষদ মিলনায়তনে ৫টি ইউনিয়নের হোয়াইক্যং, হ্নীলা, টেকনাফ সদর, সাবরাং ও সেন্টমার্টিন ইউনিয়নে চেয়ারম্যানসহ সাধারণ সদস্য ও সংরক্ষিত সদস্য পদে প্রতীক বরাদ্দ দেওয়া হয়।

উপজেলা নির্বাচন অফিস সূত্র মতে, হোয়াইক্যং ইউনিয়নে চেয়ারম্যান পদে- আজিজুল হক (নৌকা), নুর আহমদ আনোয়ারী (চশমা), আলমগীর চৌধুরী (মোটর সাইকেল), মোঃ ফরিদুল আলম (অনারস) ও আব্দুল্লাহ (হাতপাখা)।

হ্নীলা ইউনিয়নে চেয়ারম্যান পদে- আলী হোছাইন (অনারস), কামাল উদ্দিন আহমেদ (মোটর সাইকেল), নুরুল হোসাইন (হাতপাখা) ও রাশেদ মাহমুদ আলী (নৌকা)।

টেকনাফ সদর ইউনিয়নে চেয়ারম্যান পদে- দিদার মিয়া (রজনীগন্ধা), নুরুল আবছার (ঢোল), মো. আব্দুল্লাহ টেবিল ফ্যান, মো. ফারুক আলম (অটোরিক্সা), শাকের আহাম্মদ (ঘোড়া), শাহাজান মিয়া (চশমা), হাফেজ আহমদ (টেলিফোন), হোছাইন আহমদ (হাতপাখা), আব্দুর রহমান (অনারস), জিয়াউর রহমান জিহাদ (মোটর সাইকেল) ও আব্দুল ওয়াজেদ (লাঙ্গল)।

সাবারাং ইউনিয়নে চেয়ারম্যান পদে- সোনা আলী (নৌকা), নুর হোসেন (অনারস), মৌলানা নুরুল হক (চশমা) ও হাবিবুর রহমান (মোটর সাইকেল)।

সেন্টমার্টিন ইউনিয়নে চেয়ারম্যান পদে- মুজিবুর রহমান (নৌকা), নুর আহমদ (মোটর সাইকেল), মাওলানা আব্দুর রহমান (চশমা), মাওলানা ফিরুজ আহমদ খান (টেলিফোন) ও জাহেদ হোসেন (অনারস)। এছাড়াও, ৫ ওয়ার্ডের সংরক্ষিত ও সাধারণ সদস্য প্রার্থীদের মাঝেও প্রতীক বরাদ্দ দেয়া হয়।

টেকনাফ উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার বেদারুল ইসলাল জানান, আগামী (২৬ মার্চ) থেকে প্রত্যেক প্রার্থী নির্বাচনী আচরনবিধি মেনে প্রচার প্রচারনা চালাতে পারবে। তবে আচরণবিধি ভঙ্গ করার কোন সুযোগ নেই।

প্রসঙ্গত, আগামী ১১ এপিল টেকনাফ উপজেলার ৫টি ইউনিয়নে যথাসময়ে নির্বাচন অনুষ্ঠিত হবে।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments