বাড়িআলোকিত টেকনাফটেকনাফ উপজেলা নির্বাচনে নুরুল আলমকে নৌকা প্রতীকের প্রার্থী ঘোষণার দাবিতে ছাত্রলীগের বিশাল...

টেকনাফ উপজেলা নির্বাচনে নুরুল আলমকে নৌকা প্রতীকের প্রার্থী ঘোষণার দাবিতে ছাত্রলীগের বিশাল মিছিল

নিজস্ব প্রতিবেদকঃ-

টেকনাফে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের দলীয় নৌকা প্রতীকে মনোনয়ন দেওয়ার দাবিতে টেকনাফ উপজেলা ছাত্রলীগের উদ্যোগে এক বিশাল মিছিলোত্তর পথসভা অনুষ্ঠিত হয়েছে।
১৭ ফেব্রুয়ারী বিকাল ৪টায় টেকনাফ পাইলট উচ্চ বিদ্যালয় মাঠ হতে এক বিশাল মিছিল শুরু হয়ে টেকনাফ পৌরসভার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে শাপলা চত্বরে এসে এক পথসভায় মিলিত হয়। টেকনাফ উপজেলা ছাত্রলীগের সভাপতি সুলতান মাহামুদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম মুন্নার সঞ্চালনায় অনুষ্ঠিত পথসভায় বক্তব্য রাখেন, উপজেলা ছাত্রলীগের সহসভাপতি মো. ইয়াহিয়া, মো. রফিক, যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমান, আবদুল বাসেদ, সাংগঠনিক সম্পাদক ছাবের খান, দেলোয়ার হোসেন বিজয়, টেকনাফ সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক নুরুল পারভেজ রিপন, সদর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শফিকুল ইসলাম শকু, সাবরাং ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মাহমুদুল হক মুন্না, হ্নীলা ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবদুল মোতালেব ফরহাদ, বাহারছড়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মো. রফিক, হোয়াইক্যং ইউনিয়ন (দক্ষিণ) ছাত্রলীগের সভাপতি রবিউল হাসান, হোয়াইক্যং ইউনিয়ন (উত্তর) ছাত্রলীগের সভাপতি মাসুক শাহরিয়ার মাসুক, রঙ্গিখালী ডিগ্রী মাদ্রাসা ছাত্রলীগের সভাপতি হেলাল উদ্দিন প্রমুখ।

এসময় বক্তারা বলেন, আওয়ামী লীগের দূর্দিনে দলের ত্যাগী ও নির্যাতিত নেতা, বঙ্গবন্ধু ও শেখ হাসিনার প্রতি অবিচল শ্রদ্ধা আর ভালোবাসা থেকে জীবনের শেষ মুহুর্ত পর্যন্ত আওয়ামী লীগের জন্য অগ্রণী ভূমিকা রাখা হাজী মোহাম্মদ শফি মেম্বারের সুযোগ্য সন্তান, দুঃসময়ে দেশরত্ন শেখ হাসিনার ভ্যানগার্ড হয়ে বিএনপি-জামাতের ষড়যন্ত্র মোকাবেলা করে নানা বাঁধা পেরিয়ে রাজপথে লড়াই-সংগ্রাম চালিয়ে যাওয়া বঙ্গবন্ধুর আদর্শের একনিষ্ট কর্মী নুরুল আলম চেয়ারম্যানকে টেকনাফ উপজেলা পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকে চেয়ারম্যান প্রার্থী হিসেবে ঘোষণার দাবী জানান। দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকারের চলমান উন্নয়নের অংশ হিসেবে টেকনাফের প্রত্যন্ত গ্রামের সার্বিক উন্নয়ন নিশ্চিতকরণ ও এই জনপদের সাধারণ মানুষকে মাদকের অভিশাপ থেকে মুক্ত করতে নুরুল আলম চেয়ারম্যানের কোন বিকল্প নেই।
টেকনাফের আওয়ামী রাজনীতিতে দলের দূর্দিনে সাথী হয়ে দলীয় নেতাকর্মী থেকে শুরু করে আওয়ামী পরিবারের পাশে থেকে যে ত্যাগ স্বীকার করেন, মামলা-হামলা উপেক্ষা করে রাজপথে লড়াই-সংগ্রামের মাধ্যমে চারদলীয় জোট সরকার পতনের জোরালো আন্দোলনের যার ভূমিকা ছিল দৃশ্যমান, এ অঞ্চলের জনসাধারণের সার্বিক উন্নয়ন ও মাদকমুক্ত টেকনাফ বিনির্মাণে রাজপথের পরিক্ষিত সৈনিক নুরুল আলম চেয়ারম্যানের হাতে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা টেকনাফ উপজেলা পরিষদ নির্বাচনে স্বাধীনতা ও উন্নয়নের প্রতীক নৌকা তোলে দেবেন বলে বক্তারা আশা প্রকাশ করেন।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments