বাড়িআলোকিত টেকনাফটেকনাফ উপজেলা পর্যায়ে দ্বিতীয় বারের মত শ্রেষ্ট প্রধান শিক্ষক মুফিজ উদ দৌলা

টেকনাফ উপজেলা পর্যায়ে দ্বিতীয় বারের মত শ্রেষ্ট প্রধান শিক্ষক মুফিজ উদ দৌলা

মিজানুর রহমান মিজান, স্পেশাল করস্পন্ডেন্টঃ-

শনিবার ২৮ জুলাই দুপুরে টেকনাফ উপজেলা পরিষদ মিলনায়তনে এ উপলক্ষ্যে অনুষ্টিত মতবিনিময় সভায় উপজেলা নির্বাহী অফিসার আনুষ্টানিকভাবে মুফিজ উদ দৌলার হাতে ক্রেস্ট ও সার্টিফিকেট তুলে দেন। এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোঃ রবিউল হাসান। প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কক্সবাজার জেলা পরিষদের সদস্য ও টেকনাফ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মোঃ শফিক মিয়া। বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ স্কাউটস কক্সবাজার জেলা সহকারী পরিচালক আবদুল্লাহ আল-মামুন। অনুষ্টানের সার্বিক সমন্বয়ক ও সঞ্চালক ছিলেন একাডেমিক সুপারভাইজার মোঃ নুরুল আবসার। স্বাগত বক্তব্য দেন পানখালী সরকারী প্রাইমারী স্কুলের প্রধান শিক্ষক মাহমদুর রহমান। বক্তব্য রাখেন উপজেলা শিক্ষা অফিসার মোঃ এমদাদ হোসেন চৌধুরী, টেকনাফ সরকারী ডিগ্রী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ শেখ জয়নাল আবেদীন, মৌলভীবাজার জমিরিয়া দারুল কুরআন আলীম মাদ্রাসার অধ্যক্ষ মাওঃ ফরিদুল আলম, সাবরাং হাইস্কুলের প্রধান শিক্ষক মুফিজ-উদ-দৌলা, হ্নীলা মডেল সরকারী প্রাইমারী স্কুলের প্রধান শিক্ষক এরশাদুর রহমান। এ অনুষ্টানে জাতীয় শিক্ষা সপ্তাহ-২০১৮ উপজেলা পর্যায়ে শ্রেষ্ট মোট ৬৪টি পুরস্কার বিতরণ করা হয়। টেকনাফ উপজেলা প্রশাসন ‘উপজেলা পর্যায়ে স্কাউট/কাব কার্যক্রম গতিশীল করার লক্ষ্যে প্রতিষ্টান প্রধান ও স্কাউট/কাব শিক্ষকদের মতবিনিময় সভা’ শীর্ষক এ অনুষ্টানের আয়োজন করে।

গুণগত ও মানসম্মত শিক্ষায় কৃতিত্বপূর্ণ অবদানের জন্য উক্ত সম্মাননা দেয়া হয়। চাকরি জীবনে তিনি অত্যন্ত কর্মনিষ্ঠ। উল্লেখ্য, গ্রামাঞ্চলে হয়েও মৈশাদী সপ্রাবিটি অনেক পরিচিতি লাভ করেছে। বিদ্যালয়ের পরিবেশ অত্যন্ত আকর্ষণীয় এবং ফলাফল খুবই ভাল।  ছাত্র ছাত্রীদের ঝরে পড়া রোধে তিনি গুরুত্তপুর্ন ভুমিকা রেখে আসছেন।

এদিকে শ্রেষ্ট প্রধান শিক্ষক নির্বাচিত হওয়ায় শিক্ষক মুফিজ উদ দৌলা কে স্থানীয় বিভিন্ন রাজনৈতিক এবং সামাজিক সংগঠন অভিনন্দন জানিয়েছেন। মুফিজ উদ দৌলা দ্বিতীয় বারের মত এই সম্মান অর্জন করেছেন।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments