বাড়িআলোকিত টেকনাফটেকনাফ উপজেলা বিএমএসএফের কমিটি অনুমোদন  সভাপতি কালাম, সম্পাদক আরাফাত সানি ও সাংগঠনিক...

টেকনাফ উপজেলা বিএমএসএফের কমিটি অনুমোদন  সভাপতি কালাম, সম্পাদক আরাফাত সানি ও সাংগঠনিক মিজান 

দেশে নির্যাতিত-নিপীড়িত সাংবাদিকের ১৪ দফা দাবী আদায়ের লক্ষ্যে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের (বিএমএসএফ) কক্সবাজারের সীমান্ত উপজেলা টেকনাফ উপজেলা শাখার কমিটি পরীক্ষিত সংবাদ কর্মীদের নিয়ে অনুমোদন দিয়েছেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের প্রতিষ্ঠাতা ও ট্রাষ্টি বোর্ডের চেয়ারম্যান নির্যাতিত-নিপীড়িত সাংবাদিকদের বন্ধু আহমেদ আবু জাফর।
২৭ সদস্যবিশিষ্ট অনুমোদিত ওই কমিটিতে সভাপতি মনোনীত করা হয়েছে টেকনাফ প্রেসক্লাবের সাবেক সাঃ সম্পাদক, বাংলাদেশ বেতার প্রতিনিধি আবুল কালাম আজাদ ও সাধারণ সম্পাদক মনোনীত  হয়েছে টেকনাফ পৌর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক, জাতীয় দৈনিক যায়যায়দিন প্রতিনিধি মোঃ আরাফাত সানি। সাংগঠনিক সম্পাদক হয়েছেন দৈনিক অধিকার প্রতিনিধি মিজানুর রহমান মিজান।
(২৫  ডিসেম্বর) সোমবার রাতে বিএমএসএফ’র টেকনাফ উপজেলা শাখার কমিটি অনুমোদন হয়েছে। কমিটির অন্যান্যরা হলেন, সহ-সভাপতি জিয়াউর হক জিয়া (বাংলাদেশ সমাচার ), সহ-সভাপতি আনোয়ার হোসেন ( একুশে সংবাদ ), সহ-সভাপতি আখতার হোসেন (দৈনিক কক্সবাজার ৭১), সহ-সভাপতি জামাল হোসেন (দৈনিক ইনানী)। যুগ্ম সাঃ সম্পাদক সাইফুল ইসলাম (বাংলাদেশ বুলেটিন),আজিজ উল্লাহ (দৈনিক আমাদের কক্সবাজার ),যুগ্ম সাঃ সম্পাদক শাহ মোহাম্মদ রুবেল,(নিউজ কক্সবাজার )
সহ-সাংগঠনিক সম্পাদক- পিকলু দত্ত (ইউ টিভি),ধর্ম বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম রনি (বঙ্গরূপ  টিভি), আইন বিষয়ক সম্পাদক মোহাম্মদ ইসলাম (দেশ নিউজ), দপ্তর সম্পাদক নুরুল আলম (রূপসী গ্রাম), সহ- দপ্তর সম্পাদক মোজাম্মেল হক (দৈনিক ইনানী), তথ্য ও প্রযুক্তি সম্পাদক আব্দুল আজিজ (নাফ রেডিও) সহ- তথ্য ও প্রযুক্তি  সম্পাদক কেফায়েত উল্লাহ (দৈনিক সমাচার), প্রচার সম্পাদক আব্দুল ওয়াজেদ আশরাফ (আনন্দ বাজার), সহ-প্রচার সম্পাদক মোস্তাক আহমদ, (পত্রিকা ৭১), ক্রিড়া সম্পাদক নোমান হাসেমী (কক্সবাজার সংবাদ), সংস্কৃতি সম্পাদক সাব্বির আহমদ (ডেইলি টেকনাফ), অর্থ সম্পাদক মুফিজুর রহমান (নয়া বাংলা) ও নির্বাহী সদস্য হেলাল উদ্দিন বাংলাদেশের আলো।
কার্যকরী সদস্যরা হলেন, এম কেফায়েত উল্লাহ (মাই টিভি), হেলাল উদ্দিন সাগর (কক্সবাজার বার্তা), আবুল কাশেম (মানবাধিকার বার্তা), শহিদুল ইসলাম শহিদ (উখিয়া ২৪)। বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের প্রতিষ্ঠাতা ও ট্রাষ্টি বোর্ডের চেয়ারম্যান আহমেদ আবু জাফর আগামী এক বছরের জন্য পুনরায় এ কমিটি অনুমোদন দেন।
এ সময় তিনি বলেন, সাংগঠনিক কার্যক্রম আরো গতিশীল ও সাংবাদিকদের ১৪ দফা দাবি আদায়ের লক্ষে ঐক্যবদ্ধ হয়ে সকলকে কাজ করার আহবান জানান। পাশাপাশি বিএমএসএফ কে ধ্বংস করার জন্য একটি কুচক্রী মহলের ঘুম হারাম হয়ে গেছে তাদেরকে বয়কট করার জন্য আহ্বান জানান।
RELATED ARTICLES

Most Popular

Recent Comments