বাড়িআলোকিত টেকনাফটেকনাফ ও সেন্টমার্টিনে কোস্ট গার্ডের অভিযান : বিয়ার-গাঁজা জব্দ

টেকনাফ ও সেন্টমার্টিনে কোস্ট গার্ডের অভিযান : বিয়ার-গাঁজা জব্দ

প্রেস বিজ্ঞপ্তিঃ-

টেকনাফ ও সেন্টমার্টিনে অভিযান চালিয়ে বিয়ার ও গাঁজা জব্দ করেছে কোস্টগার্ড সদস্যরা। এসময় পাচারকারীরা পালিয়ে যেতে সক্ষম হয়।
কোস্টগার্ড সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে ৩ অক্টোবর বুধবার সকাল সাড়ে ৭টার দিকে বাংলাদেশ কোস্ট গার্ড বাহিনী পূর্ব জোনের অধীনস্থ সিজি স্টেশান টেকনাফ কর্তৃক একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়। উক্ত অভিযানে টেকনাফ থানার অন্তর্গত সারিয়ন খালের পাশে থেকে পরিত্যক্ত অবস্থায় ২৪০ ক্যান সিংহা বিয়ার জব্দ করা হয়। জব্দকৃত বিয়ার গুলোর আনুমানিক বাজারমূল্য ১,২০,০০০/০০ (এক লক্ষবিশহাজারটাকামাত্র)। অভিযান পরিচালনার সময় মাদক চোরাকারবারীরা কোস্ট গার্ডের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়।

অপরদিকে অন্য একটি অভিযানে অদ্য ৩ অক্টোবর সকাল সাড়ে ৮টার দিকে কোস্ট গার্ড বাহিনী পূর্ব জোনের অধীনস্থ সিজি স্টেশান টেকনাফ কর্তৃক সেন্টমার্টিন্সের ছেড়া দ্বীপের ডাউনে একটি অভিযান পরিচালনা করা হয়। উক্ত অভিযানের সময় সন্দেহ ভাজন একটি বোটকে থামার সংকেত দিলে বোটটি না থামিয়ে দুইটি প্লাস্টিকের বস্তা পানিতে ফেলে দিয়ে দ্রুত মায়ানমারের সীমানার দিকে পালিয়ে যায়। পরবর্তীতে ফেলে দেয়া বস্তা দুইটি তল্লাশী করে ৬০ কেজি গাঁজা জব্দ করা হয়। জব্দকৃত গাঁজা গুলোর আনুমানিক বাজারমূল্য ১২,০০,০০০/০০ (বারলক্ষটাকামাত্র)। উক্ত অভিযানে কোন চোরাকারবারীকে আটক করা সম্ভব হয়নি। জব্দকৃত বিয়ার ও গাঁজা পরবর্তী কার্যক্রমের জন্য টেকনাফ থানায় হস্তান্তর প্রক্রিয়াধীন রয়েছে।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments